শুক্রবার, ১৯ এপ্রিল, 2০২4
শ্রীলঙ্কার টুর্নামেন্টে অধিনায়ক শহিদ আফ্রিদি
Published : Sunday, 22 November, 2020 at 7:28 PM

ক্রীড়া ডেস্ক ॥
একে একে তারকারা নাম প্রত্যাহার করে নিচ্ছে শ্রীলঙ্কার প্রথম ফ্রাঞ্চাইজি লিগ এলপিএল থেকে। তবে, সাবেক এবং বর্তমান মিলিয়ে কিছু বৈশ্বিক তারকাকে পাচ্ছে দেশটির ক্রিকেট বোর্ড। যার মধ্যে পাকিস্তানের সাবেক অধিনায়ক এবং বুমবুমখ্যাত শহিদ আফ্রিদি খেলবেন গল গ্ল্যাডিয়েটর্সের হয়ে। তবে গল গ্ল্যাডিয়েটর্স আর কাউকে নয়, তাদের অধিনায়ক হিসেবে বেছে নিয়েছে শহিদ আফ্রিদিকেই। তবে আফ্রিদির কাছে নেতৃত্বটা এসেছে আচমকা।
কারণ, প্রথমে গল গ্ল্যাডিয়েটর্সের নেতৃত্ব দেয়া হয়েছিল পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটসম্যান সরফরাজ আহমেদকে। কিন্তু হঠাৎ করেই নিউজিল্যান্ড সফরে সুযোগ মিলে যাওয়ায় এলপিএল থেকে নিজের নাম প্রত্যাহার করে নিতে বাধ্য হন সরফরাজ। যে কারণে আফ্রিদিকেই অধিনায়ক নির্বাচন করলো গল গ্ল্যাডিয়েটর্স।
শ্রীলঙ্কার টপ অর্ডার ব্যাটসম্যান ভানুকা রাজাপাকসের নাম রাখা হয়েছে সহ-অধিনায়ক হিসেবে।
এদিকে পাকিস্তানের আরেক উইকেটরক্ষক ব্যাটসম্যান কামরান আকমল খেলার কথা ছিল ডাম্বুলা হকসের হয়ে; কিন্তু কাঁধের ইনজুরির কারণে তিনিও নাম প্রত্যাহার করে নিতে বাধ্য হন। এই ইনজুরির কারণে পিএসএলের প্লে-অফ খেলতে পারেননি তিনি। শুধু তাই নয়, সামনে যে কায়েদ-ই আজম ট্রফিতেও খেলতে পারবেন না কামরান আকমল।
২৬ নভেম্বর থেকে শুরু হওয়ার কথা রয়েছে শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগ তথা এলপিএলের। শেষ হবে ১৭ ডিসেম্বর। মোট ম্যাচ অনুষ্ঠিত হবে ২৩টি।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি