বুধবার, ২০ জানুয়ারি, 2০২1
এক লাখ ২৩ হাজার পিস ইয়াবা উদ্ধার, চারজনের কারাদণ্ড
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 24 November, 2020 at 8:45 AM

এক লাখ ২৩ হাজার পিস ইয়াবা উদ্ধারের ঘটনায় রাজধানীর হাজারীবাগ থানায় দায়ের করা মামলায় চারজনকে ১০ বছর করে কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত।  সোমবার ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এই রায় ঘোষণা করেন। আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) তাপস কুমার পাল এনটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিচারক কারাদণ্ডের পাশাপাশি প্রত্যেককে ৫০ হাজার টাকা করে অর্থদণ্ড করেছেন এবং অনাদায়ে এক বছর করে কারাদণ্ডের নির্দেশ দিয়েছেন।

পিপি বলেন, কারাদণ্ডাদেশ পাওয়া আসামিরা হলেন মো. হাসান আলী, জসীমউদ্দীন, সালাউদ্দিন ও মিজানুর রহমান। এজাহার থেকে জানা গেছে, ২০১৮ সালের ১৫ মার্চ এক লাখ ২৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তারা হাজারীবাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। এরপর ওই বছরের ১৪ নভেম্বর ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। মামলায় অভিযোগ গঠন করেন ঢাকার মহানগর দায়রা জজ আদালত। অভিযোগ গঠনের পরে ১৮ জন সাক্ষীর মধ্যে বিভিন্ন সময়ে ১২ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করেন আদালত।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি