বুধবার, ২০ জানুয়ারি, 2০২1
দুই কার্যদিবসে রায়, আসামি খালাস
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Wednesday, 25 November, 2020 at 8:38 AM

মাত্র দুই কার্যদিবসে একটি ধর্ষণ মামলার রায় দিয়েছেন রংপুরের নারী ও শিশু নির্যাতন দমন আদালত-৩-এর বিচারক। রায়ে এ মামলার একমাত্র আসামি মোস্তাফিজার রহমানকে বেকসুর খালাসের আদেশ দিয়েছেন বিচারক পাভেল রায়হান। মামলার বিবরণে জানা গেছে, রংপুরের কাউনিয়া উপজেলার বিশ্বনাথ গ্রামে মোস্তাফিজার রহমান নামের এক ব্যক্তির বিরুদ্ধে গত ৮ জানুয়ারি ধর্ষণ মামলা করেন ওই এলাকার এক গৃহবধূ। আদালত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) মামলাটি তদন্তের নির্দেশ দেন। ২৯ ফেব্রুয়ারি তদন্ত প্রতিবেদন দাখিল করে পিবিআই। মামলাটির অভিযোগ গঠন হয় ২ সেপ্টেম্বর। বাদীপক্ষের সব সাক্ষীর জবানবন্দি ও জেরা গ্রহণ করা হয় গতকাল সোমবার ২৩ নভেম্বর।

আজ বিকেলে যুক্তিতর্ক শেষে রায় ঘোষণা করেন নারী ও শিশু নির্যাতন দমন আদালত-৩-এর বিচারক পাভেল রায়হান। দেশের বিচার বিভাগের ইতিহাসে এই প্রথম মাত্র দুই কার্যদিবসে দেওয়া রায়কে ঘিরে সকাল থেকে আদালতপাড়ায় ব্যাপক চাঞ্চল্য বিরাজ করছিল।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি