শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
সাকিব ফেরায় তৃপ্তি মিরাজের কণ্ঠে
Published : Wednesday, 13 January, 2021 at 7:54 PM

ক্রীড়া ডেস্ক ॥
ঘরের মাঠে ফর্মে ফিরতে চান মিরাজ। নিষেধাজ্ঞা কাটিয়ে সাকিব আল হাসানের ফেরাটা ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দলের আত্মবিশ্বাস বাড়াবে বলে মনে করেন এই স্পিনিং অলরাউন্ডার।
বুধবার হোম অব ক্রিকেট মিরপুরে দলীয় অনুশীলন শেষে এ কথা বলেন মেহেদী হাসান মিরাজ। করোনাভাইরাস গিলে খেয়েছে পুরো একটা বছর। তাই নতুন বছরে দারুণ শুরুর আশা। ক্যারিবিয়ানদের বিপক্ষে ভালো পারফর্মে বছরের সূচনা করতে চায় টাইগাররা। করোনা শুরুর আগে দুইটা সিরিজ খেলেছে বাংলাদেশ। একটা ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে। তার আগে হয়েছে টাইগারদের পাকিস্তান সফর। দুইটা সিরিজেই সাদামাটা ছিল মিরাজের পারফর্ম। সে কথা অকপটেই স্বীকার করলেন এই তরুণ অলরাউন্ডার। ‘আমরা অনেকদিন পর একসঙ্গে হয়েছি। মাঠে ফিরতে সবাই মুখিয়ে আছে। বিশেষ করে সাকিব ভাইও দলে ফিরেছেন। হয়ত এক বছর খেলার বাইরে ছিল তবে করোনাভাইরাসের কারণে এই এক বছর আমাদের খেলাও হয়নি যেটা কিনা আমাদের জন্য প্লাস পয়েন্ট ছিল।” দ্বিতীয় সারির দল নিয়ে বাংলাদেশে এসেছে ওয়েস্ট ইন্ডিজ। দুর্বল হলেও, অপরিচিত প্রতিপক্ষে সবসময়ই ভয়ের কারণ। সেটা ঠিকই মাথায় আছে, স্বাগতিকদের। তাই হালকাভাবে দেখার উপায় নেই ক্যারিবিয়দের। সময় মতই অনুশীলন ক্যাম্প শুরু করেছে টাইগাররা। ‘আমি মনে করি দল ভালো একটা অবস্থানে রয়েছে। সামনে একটি সিরিজ রয়েছে এবং দলের সবাই কঠোর পরিশ্রম করছে।
আশা করছি ভালো একটা সিরিজ হবে।’ আগামী ২০ জানুয়ারি মিরপুরে বসবে প্রথম ওয়ানডে। দুইদিন পর আবারও মুখোমুখি হবে দুই দল। ৫০ ওভারের ক্রিকেটের শেষ ম্যাচটি বসবে ২৫ জানুয়ারি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি