শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
অসামাজিক কাজে লিপ্ত থাকার সময় নারীসহ আটক এসআই
Published : Tuesday, 19 January, 2021 at 7:31 PM

জেলা প্রতিনিধি ॥
নওগাঁর বদলগাছী থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফুল ইসলামকে নিজ গ্রামের বাড়িতে এক নারীর সঙ্গে অসামাজিক কাজে লিপ্ত থাকার সময় হাতেনাতে ধরে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। পরে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
বিষয়টি গতকাল সোমবার রাতে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নওগাঁর পুলিশ সুপার (এসপি) আব্দুল মান্নান মিয়া। তিনি আরও জানান, ঘটনাটি তদন্তে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) এমএ মামুন খান চিশতিকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্তের অন্য দুই সদস্য হলেন-অতিরিক্ত পুলিশ সুপার (পতœীতলা সার্কেল) তরিকুল ইসলাম ও সহকারী পুলিশ সুপার (এএসপি) সুরাইয়া খাতুন। এলাকাবাসী সূত্রে জানা গেছে, গেলো রোববার রাতে এসআই আরিফুল ইসলাম বদলগাছী উপজেলার একটি গ্রামের বাড়িতে জয়পুরহাট সদর উপজেলার এক নারীকে ডেকে নিয়ে যান। পরে এলাকাবাসী অসামাজিক কার্যকলাপের অভিযোগ এনে তাকে ও ওই নারীকে আটক করে। পুলিশ রাত সাড়ে ১২টার দিকে ঘটনাস্থলে গিয়ে এসআই আরিফুল ইসলামকে উদ্ধার করে। তবে এসআই আরিফুলের দাবি, ওই নারীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী যোবায়ের আহম্মেদ বলেন, এসআই আরিফুল ইসলামকে একজন নারীসহ গ্রামবাসী আটক করে পুলিশে খবর দেন। পুলিশ তাকে উদ্ধার করেছে। ওই নারীর কোনও অভিযোগ না থাকায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে। নওগাঁর এসপি আব্দুল মান্নান মিয়াকে ঘটনাটি জানানোর পরপরই এসআই আরিফুলকে থানা থেকে প্রত্যাহার করে নওগাঁ পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়। এরপর তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি