শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
যুবলীগ চেয়ারম্যান-সাধারণ সম্পাদক করোনায় আক্রান্ত
Published : Thursday, 21 January, 2021 at 7:59 PM

স্টাফ রিপোর্টার:
করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস (পরশ) ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান নিখিল। তবে তাদের শারীরিক তেমন কোনো জটিলতা নেই। বুধবার বিকালে এই তথ্য নিশ্চিত করেছেন যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী। জয়দেব নন্দী জানান, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল করোনায় আক্রান্ত হওয়ায় গতকাল মঙ্গলবার নমুনা জমা দেন চেয়ারম্যান। তারও করোনা পজিটিভ আসে। তবে তার কোনো ধরনের উপসর্গ নেই। এখন পর্যন্ত স্বাভাবিক আছেন।
করোনা শনাক্তের পর নিজ বাসায় আইসোলেশনে থাকা যুবলীগ চেয়ারম্যান দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।
দেশে করোনার প্রকোপ শুরুর পরও নানা কর্মসূচি নিয়ে মাঠে ছিল যুবলীগ। সংগঠনের কর্মসূচির পাশাপাশি অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণও করেছে সংগঠনটি। এতে যুবলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক উভয়ই উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি