বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
রাজধানীতে ছুরিকাঘাতে যুবক খুন
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 24 January, 2021 at 9:09 AM, Update: 24.01.2021 9:17:31 AM

দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রাজধানীর হাইকোর্ট মাজার এলাকায় অজ্ঞাত (৩৫) এক যুবক খুন হয়েছেন। তার পরনে ছিল ছাঁই রংয়ের প্যান্ট, নীল হাফ হাতা টি-শার্ট ও কালো হাফ জ্যাকেট। শনিবার রাত পৌনে ৯টার দিকে হাইকোর্ট মাজারের অদূরে ঈদগাহ গেট সংলগ্ন রাস্তায় ছুরিকাঘাতের এ ঘটনা ঘটে।

উদ্ধারকারী পথচারী রিকশাচালক আব্দুর রহমান মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১০টায় মৃত ঘোষণা করেন। আব্দুর রহমান জানান, রাস্তায় ছুরিকাঘাতে রক্তাক্ত অবস্থায় পড়েছিল ওই যুবক। পরে তাকে মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শাহবাগ থানার ওসি মামুনুর রশিদ জানান, ছুরিকাঘাতে অজ্ঞাত যুবক রাস্তায় পড়ে থাকলে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তার বাম পায়ের উরুতে এবং বাম হাত ও ডান হাতে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।
ওসি জানান, নিহতের প্যান্টের পকেটে নগদ ১৬ হাজার টাকা পাওয়া গেছে। কীভাবে ঘটনাটি ঘটেছে- তা তদন্ত সাপেক্ষে ও ময়নাতদন্ত রিপোর্ট পেলে জানা যাবে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি