সোমবার, ০৮ মার্চ, 2০২1
হুমকির মুখে হায়দরাবাদ
Published : Monday, 22 February, 2021 at 7:49 PM

ক্রীড়া ডেস্ক ॥
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ(আইপিএল) শুরুর আগেই হুমকির মুখে পড়েছে সানরাইজার্স হায়দরাবাদ। দলে কোনো কোনো স্থানীয় ক্রিকেটারের না থাকায় হায়দরাবাদের মাটিতে আইপিএলের কোনো ম্যাচ খেলতে দেবেন না বলে হুমকি দেন তেলঙ্গানা রাজ্যের স্থানীয় রাজনৈতিক দল তেলেঙ্গানা রাষ্ট্রীয় সমিতির সাংসদ দনম নাগেন্দর।
নাগেন্দর এ বিষয়ে নিজের হতাশা প্রকাশ করে বলেন, ‘সানরাইজার্স হায়দরাবাদের স্থানীয় একজন ক্রিকেটারকেও খুঁজে পেল না! রঞ্জি ট্রফি ও বিভিন্ন বয়সভিত্তিক ক্রিকেটে খেলা প্রচুর ক্রিকেটার আছে আমাদের। প্রচুর প্রতিশ্রুতিশীল ক্রিকেটারে ঠাসা হায়দরাবাদ। কিন্তু আইপিএলে তারা খেলার সুযোগ পাচ্ছে না।’
তেলেঙ্গানার এই সাংসদ ডেভিড ওয়ার্নার কেন সানরাইজার্সের অধিনায়ক, সেটি নিয়েও ক্ষোভ প্রকাশ করেছেন, ‘এই ওয়ার্নার বল বিকৃতি করে প্রতারণা করেছিল। সেও কিনা সানরাইজার্সের অধিনায়ক।’ উল্লেখ্য, আইপিএলের এবারের নিলামে খুব বেশি অর্থ নিয়ে মাঠে নামেনি সানরাইজার্স। দলটি ১০.৭ কোটি রুপি নিয়ে নেমে খুব হিসাব করে খেলোয়াড় দলে ভিড়িয়েছে। ২০২১ আইপিএলে সানরাইজার্সে আসা নতুন ক্রিকেটারদের মধ্যে আছেন কেদার যাদব (২ কোটি রুপি), আফগানিস্তানের মুজিব-উর-রেহমান (দেড় কোটি রুপি) ও জগদীশ সুচিত (৫০ লাখ রুপি)।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি