বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, 2০২4
সুপ্রিম কোর্ট বার নির্বাচনে বিএনপির বিদ্রোহী প্রার্থী বহিষ্কার
Published : Tuesday, 23 February, 2021 at 9:22 PM

স্টাফ রিপোর্টার:দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকার সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় আহবায়ক কমিটির সাবেক সদস্য মির্জা আল মাহমুদকে বিএনপি’র প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।
সোমবার দলের সহদপ্তর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। আসন্ন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী ফোরাম থেকে সভাপতি হিসেবে অ্যাডভোকেট ফজলুর রহমান ও সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলকে সম্পাদক করে প্যানেল ঘোষণা করা হয়। কিন্ত এ প্যানেলের বিপরীতে জাতীয়তাবাদী সমর্থক আইনজীবীরা বিদ্রোহী একটা প্যালেন ঘোষণা করে। ওই প্যানেলে সভাপতি অ্যাডভোকেট ওয়ালিউর রহমান  ও সম্পাদক মির্জা আল মাহমুদ। দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে বিদ্রোহী প্যানেল দেয়ায় তাকে দল থেকে বহিষ্কার করা হয়।
সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ২০২১-২০২২  সেশনের নির্বাচন আগামী ১০ ও ১১ মার্চ (বুধ ও বৃহস্পতিবার) অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে সরকার ও বিএনপি সমর্থক প্যানেল ঘোষণা করা হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি