শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
নতুন নিয়মে কেন্দ্রীয় চুক্তিতে থাকলে আইপিএল খেলা যাবে না
Published : Tuesday, 23 February, 2021 at 9:24 PM

স্পোর্টস ডেস্ক
জাতীয় দলের ব্যস্ত সূচির সময়ে অর্থের মোহে পড়ে শ্রীলংকা সফরে না গিয়ে আইপিএল খেলতে যাচ্ছেন সাকিব আল হাসান। তার দেখাদেখি একই পথ অনুসরণ করে আইপিএলে রাজস্থান রয়েলসে খেলতে যাচ্ছেন তারকা পেসার মোস্তাফিজুর রহমান।
এ ব্যাপারে সোমবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, আমাদের মন খুবই পরিষ্কার। আমরা কাউকে জোর করে জাতীয় দলে খেলাব না। যে খেলতে চায় না, খেলবে না। কেউই দলের জন্য অপরিহার্য নয়। তিনি আরও বলেছেন, আমরা চাই সবাই খেলুক কিন্তু কারও জাতীয় দল ছেড়ে অন্য কোথায় খেলতে যদি ভালো লাগে তাহলে নিশ্চিন্তে যেতে পারে। এ বার্তাটা সবার জন্য। শুধু সাকিব আল হাসানের জন্য নয়।
তবে এখন থেকে কোনো ক্রিকেটার বিসিবির কেন্দ্রীয় চুক্তির আওতায় থাকলে সে আর বিদেশের কোনো ফ্র্যাঞ্চাইজি লিগে খেলতে পারবে না। এমনটি জানিয়ে পাপন বলেছেন, আমরা এখন ওদের সঙ্গে একটা চুক্তিতে যাব। চুক্তি তৈরি হবে নতুন করে। আমাদের চুক্তি শেষ হয়েছে, এখনো পর্যন্ত নতুন চুক্তি হয়নি। এখন চুক্তিতে নতুন কিছু জিনিস যুক্ত হবে। কে কোন ফরম্যাটে খেলতে চায়, বলতে হবে। ওই সময় তারা কী জাতীয় দলে খেলবে না অন্যখানে- সেটাও আগে জানাতে হবে। এ চুক্তিতে যে সই করবে তাকে তো আমরা যেতে দেব না।
প্রসঙ্গত, এপ্রিলে শ্রীলংকা সফরে দুই টেস্টের সিরিজ খেলবে বাংলাদেশ দল। সেই সময়ে আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে ৩ কোটি ২০ লাখ রুপিতে খেলতে যাবেন সাকিব। আর ১ কোটিতে রাজস্থানে খেলতে যাবেন মোস্তাফিজ।
 




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি