সোমবার, ০৮ মার্চ, 2০২1
ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসাশিক্ষক আটক
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 23 February, 2021 at 10:23 AM

সাভারের আশুলিয়ায় ছাত্রকে (১১) বলাৎকারের অভিযোগে মাসুদুর রহমান (৩৪) নামের এক মাদ্রাসার শিক্ষককে আটক করেছে পুলিশ। আশুলিয়ার মধ্য চারাবাগ এলাকার দিনাতুল উলুম হিফজুল কুরআন মডেল মাদ্রাসা থেকে গতকাল সোমবার রাতে তাকে আটক করা হয়। এ ঘটনায় উত্তেজিত এলাকাবাসী মাদ্রাসাটির সামনে অবস্থান নেয়। আটক মাসুদুর রহমান সিরাজগঞ্জ জেলা সদরের বাসিন্দা। তিনি আশুলিয়ায় দিনাতুল উলুম হিফজুল কুরআন মডেল মাদ্রাসায় প্রায় দুই বছর ধরে শিক্ষকতা করছেন।

ছাত্রের মা বলেন, ‘আমরা স্বামী-স্ত্রী পোশাক কারখানায় চাকরি করি। তাই মাদ্রাসার হোস্টেলে রেখে ছেলেকে লেখাপড়া করানোর সিদ্ধান্ত নেই। দুই বছর ধরে আমার সন্তান এই মাদ্রাসায় লেখাপড়া করছিল। কিন্তু মাদ্রাসার শিক্ষক এমন হবে কখনও ভাবিনি। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।’
ওই ছাত্রের মায়ের বরাত দিয়ে পুলিশ জানায়, গত ২১ ফেব্রুয়ারি ছেলেকে দেখতে মাদ্রাসায় যান মা। এ সময় ছেলে কেঁদে কেঁদে মাকে জানায়, সে আর এই মাদ্রাসায় পড়বে না। পরে ঘটনা শুনে থানায় অভিযোগ করেন মা। তারপরই মাদ্রাসা থেকে শিক্ষককে আটক করে পুলিশ।
আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল জলিল জানান, ভুক্তভোগীর মায়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে ওই মাদ্রাসা শিক্ষককে আটক করা হয়েছে।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি