শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
মাঠে অনুশীলনের জন্য মুখিয়ে আছেন তামিম
Published : Tuesday, 2 March, 2021 at 7:56 PM

ক্রীড়া ডেস্ক ॥
করোনায় এখন বদলে গেছে পুরো পৃথিবী। আন্তর্জাতিক ক্রিকেটাঙ্গনেও এখন যোগ হয়েছে নতুন অনেক নিয়ম। যেকোনো সিরিজের আগে কোয়ারেন্টাইন বিষয়টি বাধ্যতামূলক হয়ে গিয়েছে। তাই সিরিজের সময়ও বাড়ছে।
সিরিজ খেলতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এখন নিউজিল্যান্ডে। গত বুধবার ক্রাইস্টচার্চে পৌঁছানোর পর হোটেলেই অবস্থান করছেন ক্রিকেটাররা। নিয়মানুযায়ী এখন চলছে কোয়ারেন্টাইন পর্ব। তাই এই সময়ে একজনের রুমে আরেকজন যেতে পারছেন না। যে যার রুমে সময় পার করছেন। তবে, গত শুক্রবার থেকে গ্রুপ করে আধা ঘণ্টার জন্য ক্রিকেটারদের বাইরে যেতে দেয়া হচ্ছে।
কিন্তু এমন বন্দিদশা আর ভালো লাগছে না ক্রিকেটারদের। যত দ্রুত সম্ভব এই সময় শেষ হলেই তারা খুশি। সোমবার বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবাল বলেছেন, মাঠে অনুশীলন শুরুর জন্য তিনি মুখিয়ে আছেন।
সোমবার এক ভিডিও বার্তায় তামিম ইকবাল বলেছেন, ‘আগামীকাল (মঙ্গলবার) যদি আমাদের সবার কোভিড পরীক্ষার ফল নেগেটিভ আসে আমরা পরশু দিন থেকে মনে হয় জিম সেশন করতে পারব। এখানে দুইটা জিম আছে। যদি সবকিছু ঠিক থাকে তাহলে আট নম্বর দিন থেকে ছোট ছোট গ্রুপ করে আমাদের প্র্যাকটিস সেশনে অংশ নিতে দেয়া হবে। আমি এটার জন্য অপেক্ষা করছি।’ তামিম বলেন, ‘আমাদের তো রুমের মধ্যে ২৪ ঘণ্টার মধ্যে সাড়ে ২৩ ঘণ্টা থাকতে হয়। আধা ঘণ্টা আমরা মুক্ত বাতাসে ঘুরতে যেতে পারি। রুমের মধ্যে আমাদের সাইক্লিং দিয়েছে। সত্যি কথা বলতে আমার টাইম পাস হচ্ছে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম এসব দেখেই। আর ঘুমাই। এই ছাড়া তো কিছু করার নেই।’ ওয়ানডে ম্যাচ দিয়ে আগামী ২০ মার্চ শুরু হবে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ। এই সিরিজে মোট তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি