বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ছিনতাইয়ের কবলে এবার পুলিশ অফিসার
Published : Thursday, 4 March, 2021 at 8:08 PM

জেলা প্রতিনিধি ॥
কিশোরগঞ্জের ভৈরবে এবার ছিনতাইয়ের কবলে পড়লেন পুলিশ অফিসার। ছিনতাইকারীরা পুলিশের এসআই  রায়হান উদ্দিনের কাছ থেকে কেড়ে নিল নগদ টাকাসহ দেড় লাখ টাকার মালামাল। বুধবার ভোর সাড়ে ৪টার দিকে রেলস্টেশন রোডের কবরস্থানের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।
এসআই  রায়হান উদ্দিন বীর মুক্তিযোদ্ধা মো. জসীম উদ্দিনের ছেলে। তার বাসা ভৈরববাজার ভূষিপট্টি এলাকায়। তিনি চট্টগ্রাম সদর কোর্টে কর্মরত আছেন। এসআই  রায়হান উদ্দিন বলেন, আমি কয়েক দিনের ছুটিতে মঙ্গলবার ভৈরবের নিজ বাসায় এসেছি। আমার মা কয়েক দিন যাবত অসুস্থ। বুধবার ভোরে উন্নত চিকিৎসা করাতে মাকে নিয়ে ঢাকা যাচ্ছিলাম। বাসা থেকে রিকশাযোগে ভৈরব রেলস্টেশনে যাওয়ার সময় পৌর কবরস্থানের সামনে গেলে একদল ছিনতাইকারী দেশীয় অস্ত্রসহ রিকশার গতিরোধ করে। তিনি বলেন, ঘটনার সময় আমার সঙ্গে মা ও ভাগ্নে ছিল। এ সময় ছিনতাইকারীরা আমাদের ছুরির ভয় দেখিয়ে চারটি মোবাইল, একজোড়া স্বর্ণের কানের দুল ও রূপার চেইন, একটি স্বর্ণের আংটি ও নগদ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এসব মোবাইল ও স্বর্ণের দাম এক লাখ ৪০ হাজার টাকা হবে বলে তিনি দাবি করেন।  ঘটনায় পুলিশ অফিসার রায়হান উদ্দিন নিজে বাদী হয়ে ভৈরব থানায় একটি মামলা করেছেন। ভৈরব থানার ওসি মো. শাহিন জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে।
মামলা করার পর পুলিশ অপরাধীদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি