শনিবার, ১৭ এপ্রিল, 2০২1
আইপিএলের সূচি আর ভেন্যু চূড়ান্ত!
Published : Sunday, 7 March, 2021 at 8:55 PM

স্পোর্টস ডেস্ক:
করোনাকে ভয় আর নয়। গতবার করোনার কারণে ভারতের বদলে সংযুক্ত আরব আমিরাতে সরিয়ে নেয়া হয়েছিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। তবে এত বড় একটা টুর্নামেন্ট দেশের বাইরে করলে খরচ আরও বেড়ে যায়।
এবার তাই শুরু থেকেই দেশের মাটিতে এই টুর্নামেন্টটি আয়োজন করার ব্যাপারে বদ্ধপরিকর ছিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। সেইমতোই সব পরিকল্পনা সাজানো হয়েছে।
করোনা শঙ্কাকে পাশ কাটিয়ে ভারতেই আইপিএলের চতুর্দশ আসরটি মাঠে গড়াবে বলে নিশ্চিত করা হয়েছে বিসিসিআইয়ের পক্ষ থেকে। এবার জানা গেল, টুর্নামেন্ট শুরু-শেষের তারিখ ও ভেন্যুর ব্যাপারেও। বিসিসিআইয়ের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, আগামী ৯ এপ্রিল শুরু হবে আইপিএলের এবারের আসর।
টুর্নামেন্টর ফাইনাল হবে ৩০ মে। ভারতে মোট ৬টি ভেন্যুতে আইপিএলের ম্যাচগুলো হলো। সেই ছয় ভেন্যু হলো-কলকাতা, মুম্বাই, নয়াদিল্লি, ব্যাঙ্গালুরু, চেন্নাই এবং আহমেদাবাদ।
জৈব সুরক্ষা বলয়ে ৫২ দিন ধরে মোট ৬০টি ম্যাচ হবে। জৈব সুরক্ষা বলয়ের ঝামেলার কারণে প্রথমে দুই-তিনটি ভেন্যুর কথা ভাবা হলেও পরে ঠিক হয়েছে ছয় ভেন্যুতে খেলা চলবে।








সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি