শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষের আশঙ্কায় বগুড়ায় ১৪৪ ধারা জারি
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 8 March, 2021 at 4:15 PM

বগুড়ার সোনাতলার দিগদাউড় ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের আশঙ্কায় স্থানীয় মহিচরন দ্বিমুখী উচ্চ বিদ্যালয় এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। এছাড়াও এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। সোমবার (৮ মার্চ) সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত এ নিষেধাজ্ঞা জারি করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া আফরিন।

স্থানীয় সূত্রে জানা যায়, আগামী ১৩ মার্চ সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে দলের পদ পেতে একাধিক গ্রুপ একে-অপরের মুখোমুখি দাঁড়িয়েছে। এ অবস্থায় সোমবার সকাল ১০টায় দিগদাইড় ইউনিয়ন কমিটির বর্ধিত সভা স্থানীয় মহিচরন দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে আহ্বান করা হয়।
এ সভাকে কেন্দ্র করে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা কমিটির সদস্য মিনহাদুজ্জামান লিটন এবং ভাইস চেয়ারম্যান ও উপজেলা সাংগঠনিক সম্পাদক জাকির হোসেনের সমর্থকদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। সভায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় উপজেলা প্রশাসন নিষেধাজ্ঞা জারি করে। সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা জানান, সভাস্থলে ১৪৪ ধারা জারি করে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি