বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
দুই প্রোটিয়ার ব্যাটে মুস্তাফিজদের জয়
Published : Friday, 16 April, 2021 at 7:43 AM

ক্রীড়া ডেস্ক ॥
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজেদের প্রথম জয় তুললো রাজস্থান রয়্যালস। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ৩ উইকেটে জয় নিয়ে মাঠ ছেড়েছে মুস্তাফিজুর রহমানের দল। মূলত দক্ষিণ আফ্রিকার ডেভিড মিলার ও ক্রিস মরিসের ব্যাটেই জয় পেয়েছে রয়্যালসরা।
বৃহস্পতিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে দিল্লির দেয়া ১৪৮ রানের লক্ষ্য টপকে যায় রাজস্থান। মুম্বাইয়ের এই মাঠে জস বাটলার ২, মানান ভোরা ৯, সঞ্জু স্যামসন ৪, শিবাম ডুবে ২ ও রায়ান পরাগ ২ রানে আউট হন। ষষ্ঠ উইকেটে রাহুল তেওয়াটিয়াকে নিয়ে ৪৮ রানের জুটি গড়েন ডেভিড মিলার। দলীয় ৯০ রানে ১৭ বলে ১৯ রান করে বিদায় নেন তেওয়াটিয়া। অন্যদিকে ৪৩ বলে ৬২ রানের ইনিংস খেলে মাঠ ছাড়েন প্রোটিয়া হার্ডহিটার মিলার।

শেষ দিকে ক্রিস মরিস ও জয়দেব উনাদকটের ৪৬ রানের অপরাজিত জুটিতে জয় তুলে নেয় রাজস্থান। দুই বল বাকি থাকতে ৭ উইকেটে ১৫০ রান সংগ্রহ করে রয়্যালসরা। ১৮ বলে ৩৬ রান করেন দক্ষিণ আফ্রিকার পেস অলরাউন্ডার মরিস। ৭ বলে ১১ রান তুলেন উনাদকট।

দিল্লির হয়ে তিনটি উইকেট তুলেন আবেশ খান। দুটি করে উইকেট আদায় করেন ক্রিস ওকস ও কাগিসো রাবাদা। এর আগে ঋষভ পন্থের ৩২ বলে ৫১ রানের সুবাদে ২০ ওভারে ৮ উইকেটে ১৪৭ করে দিল্লি। দুর্দান্ত বল করেন মুস্তাফিজুর রহমান। ৪ ওভারে ২৯ রান দিয়ে দুটি উইকেট তুলে নেন কাটার মাস্টার খ্যাত এই তারকা।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি