বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে শিশু হত্যা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Wednesday, 22 September, 2021 at 5:23 PM

মাদারীপুরের শিবচরে মোবাইলে লুডু খেলতে গিয়ে গালি দেয়ায় রতন মোল্লা (৮) নামের এক শিশুকে শ্বাসরোধে হত্যা করেছে ১৮ বছরের এক যুবক। এ ঘটনায় অপর এক শিশুকে হত্যার চেষ্টা চালায় মেহেদী নামের ওই যুবক। এ ঘটনায় ঘাতক মেহেদীকে আটক করেছে শিবচর থানা পুলিশ।
মঙ্গলবার বিকেলে রতন ও সোহানকে বেড়ানোর কথা বলে এক্সপ্রেস হাইওয়েতে নিয়ে এই দুই শিশুকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালায় মেহেদী। এতে রতন ঘটনাস্থলেই মারা যায় আর সোহান (৯)কে গুরুতর আহত অবস্থায় শিবচর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শিবচর উপজেলার কাদিরপুর ইউনিয়নের চরকান্দি এলাকার নানা আনসু বেপারির বাড়িতে কয়েকদিন আগে ঢাকা থেকে বেড়াতে আসে নাতি মো. মেহেদী হাসান (১৮)। বাড়িতে আসার পর মেহেদী পাশ্ববর্তী কৃষক জসিম মোল্লার ছেলে ১ম শ্রেণীর শিক্ষার্থী রতন মোল্লা (৮) ও নাসির সিকদারের ছেলে সোহানের (৯) সাথে মোবাইলে গেম খেলতো।

মঙ্গলবার সকালে সোহানের মায়ের মোবাইলে এই ৩ জন মিলে লুডু খেলতে থাকে। খেলার সময় ছোট্ট রতন ও সোহান বকা দেয় মেহেদীকে। এতে সে ক্ষুদ্ধ হয়। বিকেলে রেস্টুরেন্টে খাওয়ানোর কথা বলে পদ্মা সেতুর এপ্রোচ সড়ক সংলগ্ন নির্জন স্থানে নিয়ে যায় তাদেরকে। সেখানে নিয়ে সোহানকে পানি ও চানাচুর আনার জন্য ১শ’ টাকা দিয়ে দোকানে যেতে বলে মেহেদী। ততক্ষণে সন্ধ্যা নেমে আসে।

সোহান যেতেই রতনকে ওই নির্জন স্থানে শ্বাসরোধে হত্যা করে মেহেদী। প্রায় ২০ মিনিট পর সোহান এসে রতন কোথায় জানতে চায়। তখন মেহেদী জানায় রতন বাড়ি চলে গেছে। একথা বলেই সোহানকে নিয়ে বাংলাবাজার ঘাট এলাকায় যায় মেহেদী। সেখানে সোহানকেও শ্বাসরোধ করে হত্যা চেষ্টা চালায় সে। তবে সোহানের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে মেহেদী সেখান থেকে পালিয়ে নানা বাড়ি চলে যায়। পরে স্থানীয়রা সোহানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

নানা বাড়িতে মেহেদীর সারা শরীরে কাদামাখা দেখে রতন ও সোহানের খোঁজ জানতে চায় পরিবারের লোকজন। কৌশলে মেহেদী বিষয়টি এড়িয়ে যেতে চাইলে স্বজনরা শিবচর থানায় খবর দেয়।  সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান, ওসি মিরাজ হোসেন, পরিদর্শক (তদন্ত) মো. আমির সেরনিয়াবাতসহ পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে গিয়ে মেহেদীকে জিজ্ঞাসাবাদ করলে সে হত্যাকাণ্ডের বিষয়টি স্বীকার করে। পরে ওই রাতে মেহেদির দেখানো স্থান থেকে রতনের লাশ উদ্ধার করে পুলিশ। সেই সঙ্গে উদ্ধার করা হয় মোবাইল ফোনটিও।

ঘাতক মেহেদী বলেন, ‘মোবাইলে লুডু খেলার সময় ওরা আমার বাবা-মাকে গালি দেয়। তাই ওদের আমি হত্যা করি।’ শিবচর থানার ওসি মিরাজ হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোবাইলে লুডু খেলার সময় গালি দেয়া নিয়ে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি