শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
বিরামপুরে স্ত্রীর তালাক দেওয়ায় স্বামীর আত্মহত্যা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Saturday, 25 September, 2021 at 7:37 PM, Update: 25.09.2021 8:06:24 PM

দিনাজপুরের বিরামপুর উপজেলায় স্ত্রীর তালাক দেওয়ার দুই দিন পর স্বামী কামাল শেখ (৩৭) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে বিরামপুর থানা পুলিশ। নিহত কামাল শেখ রাজশাহী জেলার বাগমারা উপজেলার মোজাম মন্ডলের ছেলে।
শুক্রবার ভোররাতে উপজেলার পলিপ্রায়াগপুর ইউনিয়নের ভগবতীপুর গ্রামে এ ঘটনা ঘটেছে । সংবাদ পেয়ে পুলিশ সকালে বাড়ির অদূরে এক বরই গাছ থেকে মরদেহটি উদ্ধার করেন। নিহত কামাল শেখ এই এলাকায় স্ত্রী ফরিদা বেগমকে নিয়ে ঘরজামাই হিসেবে বসবাস করে আসছিলেন।

বিরামপুর থানা সূত্রে জানাযায়, উপজেলার পলিপ্রায়াগপুর ইউনিয়নের ভগবতীপুর গ্রামে বরই গাছে গলায় ফাঁস দিয়ে এক ব্যক্তি আত্মহত্যার খবর পেয়ে লাশ উদ্ধার করেছি। স্থানীয়রা জানান, নিহত কামাল শেখ এই এলাকায় গত ৩ /৪ বছর থেকেই ফরিদা আক্তার নামের এক নারীকে বিয়ে ঘরজামাই হিসেবে বসবাস করে আসছিলেন। পারিবারিক কলহের কারণে গত ২৩ সেপ্টেম্বর তার স্ত্রী তাকে তালাক দেন। এর দুই দিন পর এলাকাবাসি বাড়ি থেকে ১'শ গজ অদূরে একটি বরই গাছে ঝুলন্ত অবস্থায় মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়।

এ বিষয়ে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত সত্যতা নিশ্চত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, এটি একটি আত্মহত্যা। লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি