শুক্রবার, ২০ মে, 2০২2
৭ বছর পর একরাম হত্যা মামলার ফাঁসির আসামি গ্রেফতার
Published : Saturday, 13 November, 2021 at 7:18 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনীর আলোচিত উপজেলা চেয়ারম্যান একরামুল হক একরাম হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি জিয়াউর রহমান বাপ্পিকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতার বাপ্পি ফেনী শহরের বিরিঞ্চি এলাকার মো. হানিফের ছেলে। খোঁজ নিয়ে জানা যায়, ২০১৪ সালের ২০ মে তৎকালীন ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল হক একরামকে প্রকাশ্যে গুলি করে ও পুড়িয়ে হত্যা করে নিজ দলীয়রা। এ ঘটনায় গ্রেফতার জিয়াউর রহমান বাপ্পিসহ ১৬ জন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে জামিনে বের হয়ে পালিয়ে যান বাপ্পি।

২০১৮ সালের ১৩ মার্চ মামলার রায়ে বাপ্পিসহ ৩৯ জন আসামির ফাঁসি ও ১৬ জনকে খালাস দেন তৎকালীন জেলা ও দায়রা জজ আমিনুল হক। পলাতক থাকা দীর্ঘ সাত বছর পর তাকে গ্রেফতার করে পুলিশ। ফেনী মডেল থানার সেকেন্ড কর্মকর্তা এমরান হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নে অভিযান চালায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এ সময় আফতাব বিবি এলাকার ফকির বাদশা বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। শনিবার সন্ধ্যায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
আরও খবর


প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি