বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ফেনীর নাজির রোডে চুরি: গ্রেপ্তার বাবুলের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি
Published : Friday, 26 November, 2021 at 6:20 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনীর নাজির রোডে ঘরে চুরির মামলার এক আসামি মেহেদী হাসান বাবলুকে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার মেহেদী হাসান বাবলু আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।  গ্রেপ্তার মেহেদী হাসান বাবলু ফেনী শহরের তিন নং ওয়ার্ড কদলগাজী এলাকার বেলাল হোসেনের ছেলে। পুলিশ জানায়, গত ২০ নভেম্বর শহরের নাজির রোডস্থ শাহীন ভিলার নিচতলায় চুরির ঘটনা ঘটে। ওই ঘটনার পর পুলিশ ব্যাপক অভিযান পরিচালনা করে মেহেদী হাসান বাবলু নামে এক যুবককে আটক করে। পুলিশ তার হেফাজতে চোরাইকৃত এক জোড়া স্বর্ণের কানের দুল, একটি স্বর্ণের চেইন ও নগদ সাত হাজার টাকা উদ্ধার করে। 

এসময় সে পুলিশের কাছে নিজের দোষ স্বীকার করে। পুলিশ বৃহস্পতিবার মেহেদী হাসান বাবলুকে আদালতে প্রেরণ করলে বাবলু ফৌজদারী কার্যবিধি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। জবানবন্দিতে মেহেদী হাসান বাবলু আদালতেকে জানায়, চুরির সময় তার সাথে আরও চারজন ছিলেন। তাদের নাম ও ঠিকানা আদালতে জানিয়েছে বাবলু। পরে তাকে কারাগারে প্রেরণ করা হয়। এদিকে বৃহস্পতিবার রাতে ফেনী মডেল থানায় এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, চুরির ঘটনায় জড়িত অপর আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি