বুধবার, ১৭ আগস্ট, 2০২2
ফেনীতে কেন্দ্রের পাশে বিস্ফোরণ, ৪ মেম্বার প্রার্থী আটক
Published : Sunday, 28 November, 2021 at 6:31 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনীর ছাগলনাইয়ায় ইউনিয়ন পরিষদের ভোট চলাকালে একটি কেন্দ্রের পাশে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে।
রোববার (২৮ নভেম্বর) সকালে শুভপুর ইউনিয়নের উত্তর মন্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ বিস্ফোরণ ঘটে। এ ঘটনায় তাৎক্ষণিক চার মেম্বার প্রার্থীসহ ১৩ জনকে আটক করেছে পুলিশ।
ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আটক চার মেম্বার প্রার্থী হলেন- শওকত জোবায়ের (আপেল), সোহেল রানা (ফুটবল), মোহাম্মদ সেলিম (তালা) ও মোহাম্মদ আবুল কালাম ওরপে সালামত উল্যাহ (মোরগ)। তবে বাকিদের নাম জানা যায়নি।
ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, নির্বাচনে প্রভাব সৃষ্টি ও আতঙ্ক ছড়ানোর অভিযোগে ১৩ জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে চারজন শুভপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী আছেন।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি