শুক্রবার, ২১ জানুয়ারি, 2০২2
বেনজেমা-ভিনিসিয়াসে দুর্দান্ত রিয়াল
Published : Monday, 29 November, 2021 at 8:24 PM

ক্রীড়া ডেস্ক ॥
পিছিয়ে পড়েও লা লিগায় সেভিয়ার বিপক্ষে দারুণ জয় নিয়ে মাঠ ছেড়েছে রিয়াল মাদ্রিদ। এই জয়ে পয়েন্ট টেবিলে দলটির শীর্ষস্থান আরও পাকাপোক্ত হলো।  নিজেদের ১৪তম ম্যাচ খেলতে নামে রিয়াল-সেভিয়া। ঘরের মাঠে রাফা মিরের গোলে প্রথমে পিছিয়ে পড়ে দ্য হোয়াইটরা।
কর্নার কিক থেকে দারুণ হেডে ম্যাচের ১২ মিনিটের সময় রিয়ালের জালে বল জড়ান রাফা। শুরুতেই এগিয়ে গিয়ে উচ্ছ্বাসে ভাসে সেভিয়া।
বেশিক্ষণ উচ্ছ্বাস থাকেনি অবশ্য। ৩১ মিনিটে করিম বেনজেমার গোলে সমতা আনে স্বাগতিকরা। ডি বক্সের অনেক সামনে থেকে জোরালো শট নেন মিলিতাও, সেভিয়া গোলরক্ষকের হাত হয়ে বল  বারে লেগে বেরিয়ে আসে। গোল মুখের মাথায় বল পেয়ে সুযোগ হারাননি বেনজেমা। সমতা এনে দেন দলকে। প্রথমার্ধে এ ছাড়া আর কোনো দলই গোলের দেখা পায়নি। দ্বিতীয়ার্ধে নামার পরও গোলের দেখা পাচ্ছিল না কেউ। ম্যাচ যখন শেষ মুহূর্তে তখন রিয়ালের ত্রাতা হয়ে আসেন ভিনিসিয়াস জুনিয়র। এই ব্রাজিলিয়ান সেনসেশন। ডি বক্সের বাম পাশ থেকে বল একা নিয়ে এসে দারুণ শটে লক্ষ্যভেদ করেন ভিনিসিয়াস। হাঁফ ছেড়ে বাঁচে রিয়াল, মাঠ ছাড়ে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে।
এই জয়ে ১৪ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল। সমান ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে সেভিয়া। ১৪ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে অ্যাটলেটিকো। আর ১ ম্যাচ বেশি খেলে ২৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আসে রিয়াল সোসিদাদ। 


সম্পাদক : জয়নাল হাজারী: মোবা: ০১৩১২৩৩৩০৮০।  প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  চীফ রিপোর্টার: ডিবি বৈদ্য: ০১৭৩৬-১৪৯২১০।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি