বুধবার, ১০ আগস্ট, 2০২2
স্ক্যানে কিছুই ধরা পড়েনি, তবুও ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে থাকবেন রাব্বি
Published : Monday, 29 November, 2021 at 8:26 PM

ক্রীড়া ডেস্ক ॥
মাথার আঘাত নিয়ে হাসপাতালে স্ক্যান করতে নেয়ার পর তাতে গুরুতর কিছু ধরা পড়েনি ইয়াসির আলী রাব্বির। বিসিবি মিডিয়া বিভাগ থেকে সংবাদ মাধ্যমকে জানানো হয়েছে, স্ক্যানে কিছু ধরা না পড়লেও হাসপাতালেই সতর্কতামূলকভাবে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হবে রাব্বিকে।
লিটন দাসের সঙ্গে অসাধারণ ব্যাটিং করে যাচ্ছিলেন অভিষিক্ত ইয়াসির আলী রাব্বি। নামের পাশে জমা করে ফেলেছিলেন ৩৬ রান। পাকিস্তানি বোলারদের আগুন মাখানো বোলিং উপেক্ষা করে বাংলাদেশ দলকেও এগিয়ে নিয়ে যাচ্ছিলেন তিনি।
কিন্তু পাকিস্তানি পেসার শাহিন শাহ আফ্রিদির একটি শট বল ডাক করতে গিয়েও আঘাত লাগে হেলমেটে। বলে প্রচ- গতি থাকার কারণে সেই আঘাতটা লাগে মাথায়ও। এক ওভার কোনোরকম ব্যাট করে যেতে পারলেও ব্যাথার কারণে মাঠ ছেড়ে যেতে বাধ্য হন তিনি।
রাব্বির কনকাশন সাব হিসেবে মাঠেও নামিয়ে দেয়া হয় নুরুল হাসান সোহানকে। যিনি ব্যাট করতে নেমে ১৫ রান যোগ করে আউট হয়ে যান।
ওই সময়ই জানানো হয়, আঘাতের অবস্থা কী তা জানতে হাসপাতালে পাঠানো হয়েছে ইয়াসির আলী রাব্বিকে। স্ক্যান রিপোর্ট আসার পর দেখা গেলো, মাথায় কোনো গুরুতর কিছুই হয়নি। কোথাও কোনো রক্ত জমাট বাধেনি। বিসিবির মিডিয়া বিভাগ জানাচ্ছে, মেডিক্যালি স্ট্যাবল রয়েছেন রাব্বি। তবুও, সতর্কতার কারণে ২৪ ঘণ্টা হাসপাতালে অবজারবেশনে রাখা হচ্ছে তাকে। চট্টগ্রাম টেস্টের বাকি অংশে আর খেলতে পারছেন না রাব্বি। তার পরিবর্তে কনকাসন সাব হিসেবে দলে অন্তর্ভূক্ত হয়েছেন নুরুল হাসান সোহান।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি