শুক্রবার, ২০ মে, 2০২2
ফেনীতে দুই চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে ভাঙচুর-গুলিবর্ষণ
Published : Saturday, 11 December, 2021 at 6:49 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনী সদর উপজেলার ছনুয়া ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান পদ প্রার্থী জেলা যুবলীগের সদস্য সাইফুল ইসলাম পাটোয়ারী আবু ও অপর প্রার্থী ইব্রাহীম ভূঁইয়ার বাড়িতে হামলা, ভাংচুর ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে।  এ ঘটনায় শুক্রবার (১০ ডিসেম্বর) রাতে ফেনী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম পাটোয়ারী আবু অভিযোগ করে বলেন, শুক্রবার সন্ধ্যা ৭টায় আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী করিম উল্লাহ বিকম এর নেতৃত্বে প্রায় শতাধিক সন্ত্রাসী তার বাড়ীতে হামলা চালিয়ে ঘরের দরজা-জানালা ভাংচুর করে এবং গুলিবর্ষণ করে প্রাণ নাশের হুমকি দিয়ে যায়।
এমনকি তাকে নির্বাচন থেকে সরে দাড়াতে হুমকি দেয়। অন্যথায় পরিবারের সবার প্রাণ নাশ করা হবে বলে হুমকি দিয়ে চলে যায়।  
গুলির শব্দে চারপাশে আতঙ্ক সৃষ্টি হয়। এই ঘটনার পর তার স্ত্রী ও সন্তানদের শোর-চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে দেখতে পায় ঘরের সব আসবাবপত্র ভাংচুর করা। ঘটার পর ফেনীর সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার বদরুল মোল্লা ও ফেনী মডেল থানার ওসিকে বিষয়টি জানানো হয়েছে।

খবর পেয়ে ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিনসহ বিপুল পরিমান পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।  ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা জানান, এক প্রার্থীর বাড়িতে হামলা হওয়ার খবর পেয়েছি। বিষয়টি দুঃখজনক, আমরা বিষয়টি ক্ষতিয়ে দেখছি। ঘটনাস্থলে ফেনী মডেল থানার ওসিসহ পুলিশের কয়েকটি দল অবস্থান করছে।
আরও খবর


প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি