বুধবার, ২৫ মে, 2০২2
কাঁদতে কাঁদতে ফুটবলকে বিদায় বললেন অ্যাগুয়েরো
Published : Saturday, 18 December, 2021 at 8:29 PM

ক্রীড়া ডেস্ক ॥
সন্দেহ শেষ পর্যন্ত সত্যিতে রূপ নিলো। সব ধরণের ফুটবল থেকেই অবসর নিলেন আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও অ্যাগুয়েরো। বুধবার ক্যাম্প ন্যুয়ে এক সংবাদ সম্মেলনে কাঁদতে কাঁদতে ফুটবলকে আনুষ্ঠানিকভাবে বিদায়ের ঘোষণা দিয়েছেন সময়ের অন্যতম সেরা এই তারকা ফুটবলার। অনেকটা অনিচ্ছা সত্ত্বেও এই কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছে অ্যাগুয়েরোকে। মাত্র কয়েকদিন আগেই হার্টের সমস্যা ধরা পড়েছে ৩৩ বছর বয়সী এই ফুটবলারের। লা লিগায় আলাভেসের বিপক্ষে বার্সেলোনার হয়ে খেলতে নেমে ম্যাচের প্রথমার্ধেই বুকে তীব্র ব্যথা এবং শ্বাসকষ্ট নিয়ে মাঠ ছাড়েন আগুয়েরো। মাঠের মধ্যেই পড়ে গিয়েছিলেন। মিনিটখানেক পর উঠে দাঁড়ালেও দ্রুত হাসপাতালে পাঠানো হয় আর্জেন্টাইন স্ট্রাইকারকে।
এরপর থেকেই তার অবসরের গুঞ্জন চারদিকে ছড়িয়ে পড়ে। তবে তার ভক্তরা ভেবেছিলেন খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে আবারও মাঠে ফিরবেন পছন্দের ফুটবলার। কিন্তু সেটা আর সম্ভব হচ্ছে না। শেষ পর্যন্ত ফুটবলকেই চেড়ে দিতে হলো তাকে।
অবসরের ঘোষণা দেওয়ার সময় অ্যাগুয়েরো বলেন, ‘এই অনুষ্ঠানটা এই কথা জানানোর জন্য যে, আমি সব ধরনের পেশাদার ফুটবল আর না খেলার সিদ্ধান্ত নিয়েছে। এটা খুবই কঠিন সময়।’ অবসরের কারণ জানিয়ে তিনি আরও বলেন, ‘প্রথম ব্যাপার হচ্ছে আমার স্বাস্থ্য। আপনারা জানেন এক মাস আগে হার্টে সমস্যা হয়েছিল। আমি ভালো কিছু ডাক্তারের অধীনে চিকিৎসা নিয়েছি। তারা আমাকে বলেছে সবচেয়ে ভালো হয় যদি খেলা বন্ধ করে দেই। আমি এক সপ্তাহ বা দশদিন আগে এই সিদ্ধান্ত নিয়েছি।’উল্লেখ্য, ২০১১ সালে অ্যাতলেটিকো মাদ্রিদ থেকে ম্যানচেস্টার সিটিতে যোগ দেওয়ার পর সেখানে ১০ বছর কাটিয়েছেন অ্যাগুয়েরো। ক্লাবটির হয়ে ৩৯০টি ম্যাচ খেলে ২৬০ গোল করেছেন তিনি। জিতেছেন ১৫টি শিরোপা। আর জাতীয় দলের হয়ে আগুয়েরো ১০১ ম্যাচ খেলে করেছেন ৪১ গোল।




প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি