বুধবার, ১৭ আগস্ট, 2০২2
ধর্ষণের অভিযোগ ফেঁসে যাচ্ছেন পাকিস্তানি স্পিনার
Published : Tuesday, 21 December, 2021 at 7:31 PM

ক্রীড়া ডেস্ক ॥
নাবালিকাকে ধর্ষণ মামলায় ফেঁসে গেলেন পাকিস্তানের লেগ স্পিনার ইয়াসির শাহ। রোববার ইসলামাবাদের শালিমার থানায় ইয়াসির ও তার বন্ধুর নামে শিশু পর্ণোগ্রাফি ও ধর্ষনের অভিযোগে মামলা করা হয়েছে বলে জানিয়েছে পাকিস্তানি গণমাধ্যমে। এক নারীর করা মামলার ‘এফআইআর’ এ উল্লেখ করা হয়েছে যে, তার ১৪ বছর বয়সী ভাতিজীকে নিয়ে ইয়াসির শাহ কয়েকমাস আগে একটি অনুষ্ঠানে যান। সেখান থেকে ফেরার দুই-তিন মাস পর তার ভাতিজী অসুস্থতার কথা জানান। পরে তাকে জিজ্ঞেস করা এরপর তাকে জিজ্ঞেস করলে জানায়, ওই অনুষ্ঠানে ইয়াসির শাহর ফারহান নামে একজনকে ভাতিজীর ফোন নম্বর দেয়। এরপর দুজনের কথা হয় কিছুদিন। এসময় ফারহান নিজেকে ইয়াসির শাহ'র বন্ধু বলে পরিচয় দেয়। এই সময় ইয়াসিরকে ওই মেয়ের সঙ্গে কথা বলান হোয়াটসঅ্যাপে। জানিয়েছে পাকিস্তানি গণমাধ্যমগুলো।
 এফআইআর এ আরও উল্লেখ করা হয়েছে, চলতি বছর আগস্টের ১৪ তারিখ স্কুল থেকে ফেরার পথে ফারহান তাকে বাসায় পৌঁছে দেয়ার কথা বলে একটি ফ্ল্যাটে নিয়ে যায়।
ফ্ল্যাটে নিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে তার ভাতিজিকে যৌন নিগ্রহ এবং ভিডিও ধারণ করে। ভয় দেখানো হয় যাতে ঘটনাটি কাউকে না জানায়। আর যদি বলে দেয় তবে ভিডিও ভাইরাল করে করে দেয়া এবং মেরে ফেলার হুমকি দেয়। এছাড়া ইয়াসির শাহকে দিয়েও ভয় দেখায় ফারহান।
উল্লেখ করা হয়েছে, ওই ভিডিওর ভয় দেখিয়ে আরও একাধিকবার তার ভাতিজীকে শারীরিক সম্পর্কে যেতে বাধ্য করে। ঘটনা জানাজানি হয়ে যাওয়ায় ইয়াসির শাহ বলেন, দুজনের বিয়ে করিয়ে দেয়া এবং একটি ফ্ল্যাট কিনে দেয়ার কথা বলেন। এছাড়া নানান সময়ে ভয় দেখানোর চেষ্টা করেন ইয়াসির ও ফারহান। এক্ষণ নিজেদের জীবন শঙ্কার কথা চিন্তা করে আইনের শরণাপন্ন হয়েছেন বলে জানিয়েছেন ওই নারী।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি