বুধবার, ১৭ আগস্ট, 2০২2
তামিম অনুশীলনে ফিরেছেন
Published : Tuesday, 21 December, 2021 at 7:32 PM

ক্রীড়া ডেস্ক ॥
চোটের কারণে খেলতে পারেননি টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সিরিজেও ছিলেন অনুপস্থিত। বিশ্বকাপ শেষে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও দেখা যায়নি দেশ সেরা এই ওপেনারকে। মাঝে নেপালের ফ্র্যাঞ্চাইজি লিগে খেলতে গেলেও দেশে ফেরেন চোট নিয়ে। সব মিলে লম্বা সময় ধরেই রয়েছেন মাঠের বাইরে। নেপালে চোট পাওয়ার পর গত ২২ নভেম্বর ইংল্যান্ডে যান ডাক্তার দেখাতে। শঙ্কা ছিল অস্ত্রোপচারের তবে শেষ পর্যন্ত জানানো হয় পুনর্বাসনেই সেরে উঠবেন তামিম। সে অনুযায়ী এক মাসের পুনর্বাসনে থাকলেও সময় শেষ হবার আগেই অনুমতি পান ব্যাট হাতে অনুশীলনে ফেরার। টাইগারদের ওয়ানডে অধিনায়ক আজ সোমবার সের ই বাংলা স্টেডিয়ামে অনুশীলন করেছেন লম্বা সময় ধরে। সকালে হালকা ব্যাটিং করেছেন। বাংলাদেশ ন্যাশনাল ক্রিকেট লিগ নিয়ে বোলাররা ব্যস্ত থাকায় আজ স্পিনারদের দিয়েই অনুশীলন সারেন টাইগার ওপেনার। এদিকে আগামী বছর জানুয়ারিতে অনুষ্ঠিত হবার কথা রয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল)। এর আগে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ নেই বাংলাদেশ দলের। তাই ধরা হচ্ছে বিপিএল দিয়েই মাঠে ফিরবেন তামিম ইকবাল।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি