শুক্রবার, ২১ জানুয়ারি, 2০২2
কনডেম সেলে বসে মোবাইল চালান নূর হোসেন
হাজারিকা অণলাাইন ডেস্ক
Published : Saturday, 8 January, 2022 at 5:26 PM

গাজীপুরে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার ২ এর কনডেম সেলে বসেই মোবাইল চালাতেন নারায়ণগঞ্জের আলোচিত সেভেন মার্ডার মামলার ফাঁসির আসামির নূর হোসেন। সম্প্রতি ঘটনাটি ধরা পড়লে এ ব্যাপারে জেল কর্তৃপক্ষ তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে।
গত বুধবার কাশিমপুর কেন্দ্রীয় কারাগার ২ এর কনডেম সেল থেকে তার ব্যবহৃত একটি ছোট আকৃতির বাটন মোবাইল ফোন উদ্ধার করে কারা কর্তৃপক্ষ।

শনিবার সকালে বিষয়টি জানিয়েছেন কাশিমপুর কেন্দ্রীয় কারাগার ২ এর জেল সুপার আব্দুল জলিল। ঘটনা জানতে ইতোমধ্যে তিন সদস্যের কমিটি গঠন করেছে কারা কর্তৃপক্ষ। তিনি জানান, কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট—২ এর কনডেম সেলে নূর হোসেনসহ তিনজন বন্দি রয়েছে। নারায়ণগঞ্জের আলোচিত সেভেন মার্ডার মামলার ফাঁসির আসামি নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর নূর হোসেন। নূর হোসেন কনডেম সেলে বসে গোপনে মোবাইল ফোন ব্যবহার করছেন বলে আমারা জানতে পারি। পরে তার কনডেম সেলে গত ৫ জানুয়ারি অভিযান চালানো হয়। এ সময় ওই কনডেম সেল থেকে একটি মিনি বাটন মোবাইল উদ্ধার করা হয়। সেভেন মার্ডার মামলায় নূর হোসেন ফাঁসির সাজাপ্রাপ্ত আসামি। এছাড়াও তার বিরুদ্ধে অস্ত্র ও চাঁদাবাজিসহ একাধিক মামলা বিচারাধীন রয়েছে।

জেল সুপার আরও জানান, ঘটনাটি তদন্তে ৬ জানুয়ারি কারাগারের উপ-তত্ত্বাবধায়ক উম্মে সালমাকে প্রদান করে তিন সদস্যের একটি কমিটি করা হয়েছে। ১১ জানুয়ারির মধ্যে তাদের তদন্ত প্রতিবেদন দাখিলের সময় দেয়া হয়েছে।


সম্পাদক : জয়নাল হাজারী: মোবা: ০১৩১২৩৩৩০৮০।  প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  চীফ রিপোর্টার: ডিবি বৈদ্য: ০১৭৩৬-১৪৯২১০।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি