শনিবার, ২২ জানুয়ারি, 2০২2
মা হচ্ছেন পরীমনি
Published : Monday, 10 January, 2022 at 10:16 PM

বিনোদন ডেস্ক ॥
চিত্রনায়িকা পরীমনি মা হতে চলছেন। তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। সন্তানের বাবা হচ্ছেন অভিনেতা শরীফুল রাজ। গত বছর গোপনে বিয়ে করেন তারা।  জানা যায়, গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণীন’ সিনেমার সেটে রাজের সঙ্গে পরীর প্রেমে হয়। এরপর তারা বিয়ে করেন। তবে শুরুতে বিষয়টি তারা গোপন রাখলেও পরে পরিচালকে তা জানান।

এ প্রসঙ্গে গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘কয়েকদিন আগে পরী-রাজ আমার কাছে এসে মিষ্টি খাইয়ে বিয়ে ও তাদের সন্তান আগমনের বিষয়টি জানায়। তখন আমি তাদের অভিনন্দন জানাই। ’ এদিকে, সোমবার (১০ জানুয়ারি) ফেসবুকে একটি ছবি পোস্ট করেন রাজ। ছবিতে দেখা যাচ্ছে, হাসপাতালের বাইরে হুইলচেয়ারে বসে আছেন পরীমনি, হাতে একটি ফুল। পেছনে দাঁড়িয়ে রাজ।  

ছবির ক্যাপশনে রাজ লেখেন, ‘অভিনন্দন রাজ। ধন্যবাদ পরী। ’ পরীমনি জানান, কয়েকদিন ধরে তিনি নিজের শরীরে কিছু পরিবর্তন বুঝতে পারছিলেন। সোমবার দুপুরে চিকিৎসকের কাছে গেলে নিশ্চিত হন, তিনি মা হতে চলেছেন। এরপর রাজ-পরী একে অপরকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন।  
‘বিশ্বসুন্দরী’খ্যাত এই তারকা বলেন, ‘চিকিৎসক আমাকে সাবধানে চলাফেরা করতে বলেছেন। শুটিং থেকেও আমি এখন নিজেকে দূরে রাখছি। ’
এখন থেকে আগামী দেড় বছর আর কোনো শুটিং করবেন না বলেও জানান পরী। সন্তানকে সুন্দরভাবে পৃথিবীর মুখ দেখাতে চান তিনি। প্রজ্ঞাপন জারি,
কার্যকর ১৩ জানুয়ারি থেকে


সম্পাদক : জয়নাল হাজারী: মোবা: ০১৩১২৩৩৩০৮০।  প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  চীফ রিপোর্টার: ডিবি বৈদ্য: ০১৭৩৬-১৪৯২১০।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি