বৃহস্পতিবার, ২৬ মে, 2০২2
দর্শকবিহীন মাঠে বিপিএল আয়োজনের সিদ্ধান্ত
Published : Saturday, 15 January, 2022 at 5:05 PM

ক্রীড়া ডেস্ক  ॥
করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় দর্শকবিহীন মাঠেই বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শনিবার বিসিবির পক্ষ থেকে এমন সিদ্ধান্ত নেওয়া হয়। এক বছর বিরতির পর আগামী ২১ জানুয়ারি মাঠে গড়াচ্ছে বিপিএলের অষ্টম আসর। এবারের আসরে অংশ নেবে মোট ছয়টি দল। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম ফরচুন বরিশালের মধ্যে দিয়ে খেলার উদ্বোধন হবে। ১৮ ফেব্রুয়ারি শেষ হবে এই আসর।

ক্রিকেটের ছোট সংস্করণটি প্রতিবছর জমজমাটভাবে আয়োজন করা হলেও এবার সেভাবে আয়োজন করা সম্ভব হচ্ছে না। কয়েকদিন আগে ঘরোয়া ক্রিকেটের জমজমাট এই টি-টোয়েন্টি টুর্নামেন্টে মাঠে দর্শক প্রবেশের সুযোগ রাখার সিদ্ধান্ত নিলেও এখন সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছে বিসিবি। করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়া গত বৃহস্পতিবার থেকে ১১ দফা বিধিনিষেধ জারি করেছে সরকার। বিধিনিষেধের কারণে এবার মাঠে দর্শক ছাড়াই বিপিএল আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে বিপিএল গভর্নিং কাউন্সিল।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী বলেন, ‘যেহেতু করোনা পরিস্থিতি খারাপের দিকে, সেহেতু সরকারি সিদ্ধান্ত অনুযায়ী জনসমাগম করা যাবে না। তাই আমাদেরকে দর্শক ছাড়াই টুর্নামেন্ট করতে হবে বায়োসিকিউর বাবলে। তবে, দেশের করোনা পরিস্থিতি যদি ভালো হয় তাহলে আবার দর্শক মাঠে এসে খেলা দেখতে পারবে।’


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি