বৃহস্পতিবার, ২৬ মে, 2০২2
বিদেশি খেলোয়াড়রা আসছে বেড়েছে বিপিএলের উত্তেজনা
Published : Sunday, 16 January, 2022 at 4:20 PM

ক্রীড়া ডেস্ক ॥
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর শুরু হতে বাকি মাত্র ৫ দিন। এরইমধ্যে শুরু হয়েছে দল পাওয়া বিদেশি খেলোয়াড়দের বাংলাদেশে আসা। তাতেই বেড়েছে বিপিএলের উত্তেজনা। শনিবার চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হেড কোচ পল নিক্সন যোগ দেন দলের সঙ্গে। দলের সঙ্গে যোগ দিয়ে নিক্সন বলেছেন, “তারুণ্যনির্ভর দল গড়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সবাই দুর্দান্ত খেলোয়াড়। এরই মধ্যে অনেকেই জাতীয় দলে তাদের প্রমাণ করেছেন। আমার বিশ্বাস বিপিএলে ছেলেরা দারুণ কিছু করবে। আমি খুবই রোমাঞ্চিত।”

হেড কোচের পর আজ রোববার দুপুরে ঢাকা এসে পৌঁছেছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ইংলিশ তারকা ব্যাটার উইল জ্যাকস। এদিকে ফরচুন বরিশালের ক্যারিবীয় অল-রাউন্ডার ডোয়াইন ব্রাভো দলে যোগ দেবেন সোমবার। একই দিনে আসবেন ইংল্যান্ডের জ্যক লিন্টট। আরেক ক্যারিবীয় পেসার আলজারি জোসেফ আসবেন ১৯ জানুয়ারি। তবে দলের অন্যতম আকর্ষন ক্রিস গেইল আসবেন ২২ জানুয়ারি। আফগান স্পিনার মুজিব উর রহমান আসবেন ২৬ জানুয়ারি। মুজিবের দেরিতে আসার কারণ, নেদারল্যান্ডসের সঙ্গে সিরিজ রয়েছে আফগানিস্তানের।

এদিকে আজ রোববার থেকে শুরু হয়েছে দলগুলোর অনুশীলন। যদিও আগামী ১৮ জানুয়ারি থেকে শুরু হবে আনুষ্ঠানিক অনুশীলন। এদিনই দলগুলো প্রবেশ করবে জৈব সুরক্ষা বলয়ে। আগামী ২১ জানুয়ারি থেকে শুরু হবে মাঠের লড়াই।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি