বুধবার, ২৫ মে, 2০২2
এবার করোনায় আক্রান্ত রাজশাহীর এমপি আয়েন উদ্দিন
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 16 January, 2022 at 4:33 PM

রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও রাজশাহী-৪ আসনের এমপির পর এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন। এর আগে আরও একবার করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। রোববার (১৬ জানুয়ারি) সকালে তার করোনা টেস্টে পজিটিভ এসেছে বলে ফোন পান তিনি। পরে  সংবাদ মাধ্যমকে বিষয়টি নিজেই নিশ্চিত করেন এই সংসদ সদস্য।

এমপি আয়েন উদ্দিন বলেন, ‘‘সংসদ অধিবেশনে যোগ দিতে সংসদ সদস্যদের করোনা পরীক্ষা করা হয়। শনিবার আমিও করোনা পরীক্ষার জন্য নমুনা দেই। রোববার সকালে ফোন ও ক্ষুদে বার্তা পাঠিয়ে জানানো হয় আমার করোনা পজিটিভ এসেছে।” দ্রুত সুস্থ্যতার জন্য সকলের দোয়া চেয়ে এমপি আয়েন আরও বলেন, ‘‘কয়েকদিন ধরে আমি সামান্য জ্বর ও সর্দি-কাশি অনুভব করছিলাম। এছাড়া আর কোন সমস্য নেই। আমি সুস্থ্য আছি এবং ন্যাম ভবনে থেকে চিকিৎসা নিচ্ছি।’’

সংসদ সদস্য আয়েন উদ্দিন রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি করোনার দুই ডোজ টিকা নিয়েছে। এর আগে তিনি একবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। শনিবার করোনাভাইরাসে আক্রান্ত হন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন এবং রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য প্রকৌশলী এনামুল হক। শুক্রবার পরীক্ষার জন্য নমুনা দিলে শনিবার তাদের করোনা পজিটিভ ফল আসে।
আরও খবর


প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি