বুধবার, ২৫ মে, 2০২2
ওষুধ বিক্রয় প্রতিনিধির লাশ গাড়িতে ফেলে পালালেন সহকর্মীরা!
হাজারিকা অণলাইন ডেস্ক
Published : Thursday, 20 January, 2022 at 12:24 PM

মাদারীপুরের শিবচরে মাহেন্দ্র অটোরিকশা থেকে মো. শফিকুল ইসলাম (২৮) নামের এক ওষুধ বিক্রয় প্রতিনিধির রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শফিকুল দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার পর তাঁকে হাসপাতালে নেওয়ার পথে মারা গেলে মরদেহ ফেলে সহকর্মীরা পালিয়ে গেছেন বলে অভিযোগ উঠেছে। পুলিশ লাশ উদ্ধার এবং দুর্ঘটনার স্থান পরিদর্শন করেছে।

নিহত শফিকুলের বাড়ি বরগুনার বামনা উপজেলার সোনাখালী গ্রামে। তিনি ওষুধ কোম্পানি কিউরেক্স ফার্মাসিউটিক্যালস লিমিটেডের পক্ষ থেকে শিবচরে কর্মরত ছিলেন। গতকাল বুধবার রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে শিবচর পৌরসভার শেখ হাসিনা সড়কে একটি অটোরিকশায় একজনের রক্তাক্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা শিবচর থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং অটোরিকশাটি জব্দ করে।

স্থানীয়দের এবং অটোরিকশা চালকের বরাত দিয়ে পুলিশ জানায়, বুধবার রাত সাড়ে ১০টার দিক শফিকুল ইসলাম দুজন সহকর্মীকে অটোরিকশায় করে শিবচরের মাদবরচরের বিভিন্ন বাজারে ওষুধ বিক্রি করে ফিরছিলেন। খাড়াকান্দি এলাকায় পৌঁছালে ড্রেজারের পাইপে লেগে নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুতগতির অটোরিকশা উল্টে গিয়ে গাড়ির নিচেই চাপা পড়েন শফিকুল। তার সঙ্গে থাকা দুজন সহকর্মী স্থানীয়দের সহযোগিতায় ওই অটোরিকশায় করেই গুরুতর আহত মো. শফিকুল ইসলামকে শিবচর হাসপাতালের উদ্দেশ্যে রওনা করে। শিবচর পৌরসভার শেখ হাসিনা সড়কে পৌঁছালে মো. শফিকুল ইসলাম মারা গেছেন—এ ভয়ে মৃতদেহ রেখে সহকর্মী দুজন চলে যান।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, ‘এটি দুর্ঘটনাজনিত মৃত্যু বলে আমরা নিশ্চিত হয়েছি। গুরুতর আহত শফিকুলকে কে বা কারা রেখে পালিয়ে গেছে সেটি আমরা নিশ্চিত নই। তদন্ত চলছে।’



প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি