শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
প্রকাশ্যে এলো পরী-রাজের গায়েহলুদ
Published : Saturday, 22 January, 2022 at 5:26 PM

বিনোদন ডেস্ক ॥
এবার প্রকাশ্যে গায়েহলুদের অনুষ্ঠান হয়ে গেল ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমনি এবং অভিনেতা শরিফুল রাজের। গতকাল শুক্রবার সন্ধ্যায় তাদের গায়েহলুদের অনুষ্ঠান হয়। আজ শনিবার সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে আবারও দ্বিতীয় দফায় বিয়ে করতে চলেছেন পরী-রাজ।
কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় মা হওয়ার সুখবর শেয়ার করেন পরীমনি। সন্তানের বাবা অভিনেতা শরিফুল রাজ বলে জানান তিনি।

পরে সবাইকে জানিয়ে, ধুমধাম করে বিয়ের আয়োজন করতে চান বলে উল্লেখ করে তারা গণমাধ্যমকে জানান, দুই পরিবারের সদস্যদের উপস্থিতে গত ১৭ অক্টোবর তারা পারিবারিক আয়োজনে বিয়ে করেছেন। খুব শিগগির আবার ধুমধাম করে বিয়ের আয়োজন করতে চলেছেন এই তারকা দম্পতি।
এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেয়েছে পরীমনি ও রাজের গায়ে হলুদের কিছু ছবি। সেখানে হলুদ শাড়িতে পরীমনি এবং সাদা-হলুদ পায়জামা-পাঞ্জাবিতে সেজেছিলেন রাজ। হলুদ ফুলে সাজানো হয়েছিল ঘরের দেয়াল। সেখানে ছিলেন চলচ্চিত্র ও বিজ্ঞাপন নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম, রেদওয়ান রনি ও চয়নিকা চৌধুরী।

বিষয়টি নিশ্চিত করে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম বলেন, ‘এখন আসলে তাদের কিছু আনুষ্ঠানিকতা হচ্ছে। এর আগে বিয়েতে তো কোনো আয়োজন করা হয়নি। তাই কাছের মানুষ এবং পরিবারের সদস্যদের নিয়ে একটা আয়োজন করা হয়েছে।’


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি