বৃহস্পতিবার, ২৬ মে, 2০২2
সাউথ আফ্রিকা সিরিজেও খেলবেন সাকিব
Published : Saturday, 12 March, 2022 at 5:15 PM

ক্রীড়া ডেস্ক ॥
দক্ষিণ আফ্রিকা সফরে খেলবেন তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই। দল দক্ষিণ আফ্রিকার উদ্দেশে রওনা দেয়ার পর বোর্ডের সাথে আলোচনা করে এ সিদ্ধান্ত নেন সাকিব।  শনিবার (১২ মার্চ) দুপুরে বিসিবি কার্যালয়ে সাকিব আল হাসানের সাথে এক জরুরি বৈঠকে বসেছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বৈঠক শেষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তারা জানান, সবগুলো ফরমেটেই খেলবেন সাকিব। দক্ষিণ আফ্রিকা সিরিজেও থাকবেন তিনি। আগামীকাল রাতে দক্ষিণ আফ্রিকার উদ্দেশে রওনা হবেন সাকিব।

সাংবাদিকদের উদ্দেশে বিসিবি সভাপতি বলেন, সাকিব সবগুলো ফরমেটেই খেলতে চায়, এবং এতে বোর্ডেরও কোনো আপত্তি নেই। সাকিব চুক্তি অনুযায়ী সবগুলো ফরমেটেই খেলবে। পাপন বলেন, এর আগে জানা গিয়েছিলো যে সাকিব ফিজিক্যালি-মেনটালি কিছুটা ডিস্টার্বড। এটা যে কারোরই যেকোনো সময়ই হতে পারে। ওরও হয়েছে, তাই ওর সিদ্ধান্ত নিতে সমস্যা হচ্ছিলো। গত পরশুদিন ওর সাথে আমার লম্বা সময় ধরে আলোচনা হয়েছে, ও বলেছে যে ও সবগুলো ফরমেটেই খেলতে ইচ্ছুক, সাউথ আফ্রিকা সিরিজসহ। আমি ওকে বললাম, আজকে রেস্ট নাও। ঠাণ্ডা মাথায় আরও চিন্তা করে আমাকে জানিয়ো। তো গতকাল আমাকে ফোন করে বললো যে ও এই সিরিজেই খেলতে চায়। এটা শুনে আমি ওকে আজকে বোর্ডে আসতে বলেছিলাম। আমরা সবাই মিলে বসলাম আলোচনায়।

সাংবাদিকদের উদ্দেশে পাপন বলেন, আপনারা এটাকে স্পোর্টিংলিই নেন। দেখুন এটা নিয়ে এত স্পেকুলেশনের কিছু নেই। কোনো খেলোয়াড়ের অসুবিধা থাকতেই পারে। এটা খেলারই অংশ, এমনটা সারা পৃথিবীতেই হয়। আমাদের সবারই উচিৎ সাকিবকে সাপোর্ট দেয়া। ওকে মানসিকভাবে শক্তি যোগানো উচিৎ আমাদের। ওকে নিয়ে যেসব টকশো বা লেখালেখি হচ্ছে সেগুলো বন্ধ করা উচিৎ, এগুলো কারো জন্যই ভালো না। একটা জিনিস মনে রাখবেন যে, সাকিব-তামিম-মাশরাফি-মুশফিক-রিয়াদ অনেক কিছু করেছে দেশের জন্য, অনেক কিছু দিয়েছে দেশকে। আমরা সবসময়ই ওদের সাথে আছি, সামনেও থাকবো।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি