বৃহস্পতিবার, ২৬ মে, 2০২2
জয়পুরহাটে তরুণীকে ধর্ষণের পর হত্যা
জয়পুরহাট প্রতিনিধি
Published : Saturday, 7 May, 2022 at 10:31 PM

জয়পুরহাটের পাঁচবিবিতে আয়েশা (২১) নামে এক তরুণীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার সকালে পাঁচবিবি উপজেলার মাঝিনা এলাকা থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আয়েশা পাঁচবিবি উপজেলার মাঝিনা গ্রামের মোজ্জামেল হকের মেয়ে। সে জয়পুরহাট সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী ছিলেন বলে জানা গেছে।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, আয়েশা পাঁচবিবি উপজেলার মাঝিনা গ্রামে তার ভাইয়ের বাড়িতে থাকতেন। গতকাল ভাই-ভাবি বাড়িতে ছিলেন না। এজন্য সে পাশের বাড়ির দুই কিশোরীকে নিয়ে আসেন বাড়িতে। পরে টিভি দেখে দুই কিশোরী এক রুমে এবং সে পাশের রুমে ঘুমাতে যান। শনিবার সকালে ওই দুই কিশোরী ঘুম থেকে উঠে বিবস্ত্র অবস্থায় আয়েশার মরদেহ দেখতে পায়। এসময় তারা চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে এসে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠায়।

ওসি আরও জানান, ধারণা করা হচ্ছে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে তাকে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি