রবিবার, ০৩ জুলাই, 2০২2
নৌকার প্রচারণায় গিয়ে গুরুতর আহত ইমরান খান
Published : Monday, 13 June, 2022 at 8:36 PM

জামাল উদ্দিন স্বপন
এফবিসিসিআই’র পরিচালক, কুমিল্লা চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রিজ লিঃ এর সভাপতি, বিশিষ্ট রাজনীতিবিদ কুমিল্লার সর্বজন শ্রদ্ধেয় রাজনৈতিক ব্যক্তিত্ব, মুক্তিযুদ্ধের সংগঠক প্রয়াত অধ্যক্ষ আফজল খান সাহেবের জৈষ্ঠ্য পুত্র মাসুদ পারভেজ খান ইমরান সিআইপি সোমবার বিকেলে আসন্ন কুমিল্লা সিটিকরপোরেশন নির্বাচন উপলক্ষ্যে বাংলাদেশ আ’লীগ মনোনীত মেয়র প্রার্থী আরফানুল হক রিফাতের সমর্থনে একটি বিশাল মিছিলে নেতৃত্ব দিয়ে নগরীর রানীর বাজার রোড হয়ে অশোকতলা এলাকায় পৌছা মাত্র ঝড়-বৃষ্টির কবলে পড়ে মিছিলটি। এসময় নিরাপদে আশ্রয় নিতে গিয়ে মাটিতে পড়ে গেলে ডান হাতসহ শরীরের বিভিন্ন অংশে মারাত্মক আঘাতপ্রাপ্ত হন। পরে তাকে দ্রুত নগরীর নজরুল এভিনিউর ট্রমা হাসপাতালে নিয়ে গেলে ডাঃ আবদুল হকের তত্বাবধানে এক্সরে করা হয়। পরবর্তীতে এক্সরে রিপোর্টে ডান হাতের হাড় ভাঙ্গার বিষয়টি নিশ্চিত হয়ে প্রয়োজনীয় চিকিৎসা প্রদান করে ১৫ দিন বিশ্রাম থাকার পরামর্শ দেন। বর্তমানে তিনি বাসায় অবস্থান করছেন। তার সুস্থ্যতা কামনায় পরিবারের পক্ষ থেকে কুমিল্লাবাসীর নিকট দোয়া চেয়েছেন।






সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি