রবিবার, ০৩ জুলাই, 2০২2
ফেনীতে একমাস পর করোনা শনাক্ত
Published : Wednesday, 22 June, 2022 at 9:01 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনীতে দীর্ঘ এক মাস পর গত ২৪ ঘন্টায় নতুন করে জেলায় একজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এসময়ে করোনায় আক্রান্ত হয়ে কারো মৃত্যু হয়নি।
সিভিল সার্জন কার্যালয় জানায়, নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ আরটিপিসিআর ল্যাব থেকে ২০ জনের নমুনা পরীক্ষায় কারো করোনা শনাক্ত হয়নি। রেপিড টেস্টে ১জনের শরীরে করোনার লক্ষন পাওয়া যায়। শনাক্ত দাগনভূঞা হওয়া ব্যক্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সুদীপ্ত সাহা জুঁই। তিনি বর্তমানে হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। একই সময়ে ফেনী জেনারেল হাসপাতালে ১৫ জনের রেপিড টেস্ট করা হলেও করোনা শনাক্ত হয়নি। স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, জেলায় করোনা আক্রান্তের সংখ্যা হলো ১২ হাজার ২৩৩ জন। এর মধ্যে মারা গেছেন ১৫৪ জন। জেলায় মোট নমুনা পরীক্ষা হয়েছে ৭৬ হাজার ৮৮৭ জনের। চলতি মাসের ২১ দিনে ১৪৮ জনের নমুনা ও রেপিড টেস্টের জন্য ৪ পরীক্ষায় ১ জনের শরীরে করোনা শনাক্ত হয় ।
ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ইকবাল হোসেন ভূঞা জানান, হাসপাতালের ১৫০ শয্যার কোভিড ডেডিকেটেড ইউনিট প্রস্তুত রয়েছে। তবে দীর্ঘদিন হাসপাতালে কোন কোভিড রোগী নেই। উপসর্গ দেখা দিলে হাসপাতালে চিকিৎসা নেয়ার আহবান জানান তিনি।
ফেনীর সিভিল সার্জন ডা. রফিক উস ছালেহীন জানান, মাস্ক পরা নিশ্চিত করতে হবে। স্বাস্থ্যবিধি মানার বিকল্প নেই। জনসাধারণের মাঝে সচেতনতা তৈরি করতে মাইকিং করা হবে। যারা এখনো করোনার বুস্টার ডোজ নেননি তাদের দ্রুত টিকা দেয়ার আহবান জানান।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি