বুধবার, ১৭ আগস্ট, 2০২2
ফেনীতে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার
Published : Saturday, 2 July, 2022 at 8:35 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনীতে এক বছরের সাজাপ্রাপ্ত আসামী মো. এনামুল হককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে শহরের বড় বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার মো. এনামুল হক কিশোরগঞ্জ জেলার সদর থানার সমারচর এলাকার মো. আবুল কাশেমের ছেলে। সে দীর্ঘদিন ফেনী শহরের কদলগাজী রোড আনিছ পুকুরের পশ্চিম পাড় লতিফ মৃধা বাড়ীর ইকবাল কলোনীতে বসবাস করতো। পুলিশ জানায়, সিআর সাজা ও দায়রা-২৩৯/২০২১ এর আসামি মো. এনামুল হক দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শুক্রবার দুপুরে শহরের বড় বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, শনিবার আসামীকে আাদলতের মাধ্যমে কারাগারে প্রেরণ করবে পুলিশ।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি