শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
চুয়াডাঙ্গায় পাবজি টুর্নামেন্টের আসর, আটক ১০৮
চুয়াডাঙ্গা প্রতিনিধি,
Published : Wednesday, 20 July, 2022 at 10:25 PM

চুয়াডাঙ্গায় কমিউনিটি সেন্টার ভাড়া করে আন্তঃবাংলাদেশ পাবজি গেইমসের আয়োজনে পুলিশ অভিযান চালিয়েছে।

চুয়াডাঙ্গা শহরের এক প্রান্তে দৌলতদিয়ার একটি কমিউনিটি সেন্টারে বুধবার দুপুরে অভিযানে আটক করা হয়েছে স্থানীয় আয়োজকসহ দেশের বিভিন্ন জেলা থেকে আগত ১০৮ জন পাবজি গেমারকে। এ সময় জব্দ করা হয়েছে অসংখ্য স্মার্ট মোবাইল ফোন, রাউটার, ট্রফিসহ পাবজি খেলার সরঞ্জাম। পরে ভ্রাম্যমাণ আদালতে প্রাপ্ত বয়স্ক ২৪ জনকে দুইদিন করে বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেওয়া হয়। আর অপ্রাপ্ত বয়স্কদের অভিভাবকের কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হবে। আপাতত তাদের পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, পাবজি মোবাইল চুয়াডাঙ্গা লীগ এস ১০ ল্যান ইভেন্ট নামে একটি অবৈধ মোবাইল গেম জুয়ার আয়োজন করা হয় চুয়াডাঙ্গার দৌলতদিয়ায়। গোপন সংবাদের ভিত্তিতে আজ দুপুরে সেখানে অভিযান চালানো হয়। পরে সেখানে একটি কমিউনিটি সেন্টার থেকে জুয়া খেলার সময় ১০৮ জনকে আটক করা হয়। এদের মধ্যে ১২ জনের বাড়ি চুয়াডাঙ্গায়। তারা ওই খেলার আয়োজক। আর বাকিদের বাড়ি দেশের বিভিন্ন জেলায়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম ভুইয়া জানান, মোবাইল গেম পাবজির মাধ্যমে জুয়া খেলায় আসক্ত হয়ে যাচ্ছে যুবসমাজ। পাবজি খেলার সময় আজ দুপুরে ১০৮ জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা প্রাপ্ত বয়স্ক ২৪ জনকে ভ্রাম্যমাণ ২ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। আর বাকিদের অভিভাবকদের কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হবে। আপাতত তারা পুলিশ হেফাজতে থাকবে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি