সোমবার, ১৭ জুন, 2০২4
বাংলাদেশসহ ১৫ দেশে দেখা যাবে বিপিএল
Published : Thursday, 5 January, 2023 at 4:42 PM

ক্রীড়া ডেস্ক ॥
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরের পর্দা উঠবে শুক্রবার। ৭ দলের এই প্রতিযোগিতা খুব বেশি সাড়া ফেলতে না পারলেও বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে কাজ চালিয়ে যাচ্ছে আয়োজকরা। প্রথমবারের মতো বিপিএল টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচারের পাশাপাশি দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্মে। বাংলাদেশসহ মোট ১৫টি দেশে দেখা যাবে এই টি-টোয়েন্টি প্রতিযোগিতা। বাংলাদেশে খেলা দেখা যাবে নাগরিক টিভি ও ওটিটি প্ল্যাটফর্ম দারাজ লাইভে। ভারতে খেলা দেখা যাবে টিভি চ্যানেল ডিসকভারিতে। একই সঙ্গে খেলা দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম ফ্যান কোড প্লাসে।

শ্রীলঙ্কায় ইউরো স্পোর্টস ও ওটিটি প্ল্যাটফর্ম দারাজ লাইভে বিপিএল সরাসরি সম্প্রচার হবে। নেপাল ও মালদ্বীপে ইউরো স্পোর্টস ও ওটিটি প্ল্যাটফর্ম টুয়েন্টিসেভেন্থ স্পোর্টস ডট কমে, পাকিস্তানে জিইও টিভি ও পিটিভি,  যুক্তরাষ্ট্র ও কানাডায় ইএসপিএন, সংযুক্ত আরব আমিরাত, কাতার ও ওমানে সিনেব্লিটস আইএম এইচডি, ওয়েস্ট ইন্ডিজে স্পোর্টসম্যাক্স টিভিতে এবং মালয়েশিয়া, থাইল্যান্ড, হংকং, সিঙ্গাপুর, আফ্রিকার ক্রিকেটপ্রেমীরা ওটিটি প্ল্যাটফর্ম আইসিসি টিভিতে দেখতে পারবেন।

এবারের বিপিএলে টাইটেল স্পন্সর হয়েছে ইস্পাহানি এবং পাওয়ার্ড বাই স্পন্সর মিনিস্টার গ্রুপ।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি