সোমবার, ০৪ মার্চ, 2০২4
পরশুরাম মেয়রের উপর হামলার ঘটনায় যুবলীগ সভাপতি কারাগারে
Published : Tuesday, 7 February, 2023 at 10:02 PM

ফেনী প্রতিনিধি ॥
 ফেনীর পরশুরাম উপজেলা যুবলীগের সভাপতি মো. ইয়াছিন শরীফ মজুমদারের জামিনের আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দিয়েছেন আদালতের বিচারক।
পরশুরাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন চৌধুরী সাজালের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামী যুবলীগ নেতা ইয়াছিন শরীফ মজুমদার সোমবার  আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালতের বিচারক তাঁর জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দিয়েছেন। ওই মামলায় বাকী ১১ জন আসামী আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালতে বিচারক তাদের জামিন মঞ্জুর করেছে।
 শনিবার ১৩ জনের নাম উল্লেখ করে উপজেলা যুবলীগের মো. ইয়াসিন শরীফ মজুমদারকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করেছেন।
ওই মামলায় শনিবার সন্ধায় ইয়াছিনের সহযোগী নুরুল ইসলাম সিজানকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছেন। পুলিশের রিমান্ডের আবেদনের শুনানীর দিন ধার্য্য করা হয়েছে মঙ্গলবার।

মোহাম্মদ ইয়াসিন শরীফ উপজেলা যুবলীগের আহবায়ক ছাড়াও পরশুরাম বিআরডিবির চেয়ারম্যান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং পশুরাম পৌরসভা, মির্জানগর ও বক্সমাহমুদ ইউনিয়নের নিকাহ রেজিস্ট্রার (কাজী) সহ ২৪কমিটি  দায়িত্ব পালন করছেন। সে উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদারের ভাতিজা ও কামাল চেয়ারম্যানের বড় মেয়ে আনিকার জামাতা।
ইয়াছিন শরীফ মজুমদারের আইনজীবী শাহজাহান সাজু বলেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ ইয়াসিন শরীফসহ বাকী ১২ জনের জামিনের আবেদন করলে আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আখতারুজ্জামান ইয়াছিনের জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দেন। বাকীদের জামিনের আবেদন মঞ্জুর করেছেন আদালতের বিচারক।
বাদী পক্ষের আইনজীবী ও আইনজীবী সমিতির সভাপতি আবুল বশর, সিনিয়র আইনজীবী মেজবাহ উদ্দিন জানান, আসামীদের জামিনের বিরোধিতা করলে আদালতের বিচারক হামলায় নেতৃত্বদানকারী যুবলীগ নেতা মো ইয়াছিন শরীফ মজুমদারের জামিনের আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছেন।

আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি