শনিবার, ২০ এপ্রিল, 2০২4
অপরাধী চক্রের কাছে অবৈধ নেটওয়ার্ক বুস্টার বিক্রি করতেন তারা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 9 February, 2023 at 5:46 PM

রাজধানীর বংশাল এলাকা থেকে অবৈধ জ্যামার, রিপিটার ও নেটওয়ার্ক বুস্টারসহ পাঁচজনকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।
গ্রেফতাররা হলেন— ইউনুছ আলী (৩২), সোহেল হোসেন (২৩), হৃদয় (২২), সাফওয়ান (২৩) ও আসলাম (৪১)। বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) র‍্যাব-১০-এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবীর সোয়েব এ তথ্য জানান।

তিনি বলেন, র‍্যাব-১০ ও বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) সমন্বয় যৌথভাবে রাজধানী বংশাল থানার বসুন্ধরা স্কয়ার মার্কেট এলাকায় অভিযান চালিয়ে অবৈধ জ্যামার ও নেটওয়ার্ক বুস্টার বিক্রয়কারী চক্রের পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে চারটি মোবাইল ট্রি ব্যান্ড রিপিটার, একটি মোবাইল জিএসএম থ্রিজি ইয়োলো রিপিটার, একটি জিএসএম এমএইচজেড রিপিটার, ছয়টি ইনডোর এন্টিনা, পাঁচটি আউটডোর অ্যান্টেনা, ছয়টি মোবাইল ফোন ও নগদ ৪ হাজার ১০০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতাররা বেশ কিছুদিন ধরে অসৎ উদ্দেশ্যে অবৈধ জ্যামার, বুস্টার ও রিপিটারসহ আনুষাঙ্গিক যন্ত্রপাতি অপরাধ চক্রের সদস্যদের কাছে বিক্রি করে আসছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি