মঙ্গলবার, ১৮ জুন, 2০২4
মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী গ্রেপ্তার
Published : Thursday, 9 March, 2023 at 6:48 PM

আন্তর্জাতিক ডেস্ক ॥
দুর্নীতির অভিযোগে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মুহিউদ্দিন ইয়াসিনকে (৭৫) গ্রেপ্তার করা হয়েছে। দেশটির দুর্নীতি দমন কমিশনের (এমএসিসি) বরাত দিয়ে বৃহস্পতিবার (৯ মার্চ) আলজাজিরা এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। প্রতিবেদনের তথ্যমতে, দুর্নীতিসহ বেশ কয়েকটি অভিযোগে এমএসিসি সদর দপ্তরে কয়েক ঘণ্টা জবানবন্দি দেওয়ার পর মুহিউদ্দিনকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার (১০ মার্চ) তাকে আদালতে হাজির করা হবে।

এদিকে, মুহিউদ্দিন তার বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করে জানিয়েছেন, তিনি রাজনৈতিক প্রতিহিংসার শিকার। এর আগে, একই অভিযোগে দেশটির আরও বেশ কয়েকজন রাজনীতিবিদকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে এবং দুজনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। উল্লেখ্য, ২০২০ সালের মার্চ থেকে পরবর্তী ১৭ মাস মালয়েশিয়ার প্রধানমন্ত্রী ছিলেন মুহিউদ্দিন ইয়াসিন। তিনি মালয়েশিয়ার দ্বিতীয় সাবেক প্রধানমন্ত্রী, যার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আনা হলো।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি