মঙ্গলবার, ১৮ জুন, 2০২4
পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়নে বিশ্বব্যাংকের প্রতিনিধির সাথে মতবিনিময়
Published : Sunday, 4 June, 2023 at 10:55 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনী পৌরসভাকে আধুনিক দৃষ্টিনন্দন ও স্মার্ট শহরে রূপান্তর করার লক্ষ্যে ‘রেসিলিয়েন্ট আরবান অ্যান্ড টেরোটরিয়াল ডেভেলমেন্ট প্রকল্প (আরইউটিডিপি) বিশ্বব্যাংকের প্রতিনিধিদের সাথে ফেনী পৌরসভার মেয়র, কর্মকর্তা, কাউন্সিলর, সুধীজন সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
ফেনী পৌরসভা আয়োজনে (৪ জুন) দুপুরে পৌর মিলনায়তনে এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরইউটিডিপি প্রকল্প পরিচালক মঞ্জুর আলী।

এসময় আরইউটিডিপি প্রকল্প পরিচালক মঞ্জুর আলী বলেন, শহরকে আধুনিক করার ক্ষেত্রে সে সকল উন্নয়নমূলক কাজ করা হবে তার মধ্যে রয়েছে আধুনিক বাস টার্মিনাল, কমিউনিটি সেন্টার, শিশু পার্ক, ফুট ওয়্যার ব্রিজ, পশু হাট সংস্কার, পরিচ্ছন্নতাকর্মীদের আধুনিক বাসস্থান, পাবলিক টয়লেট নির্মাণসহ সড়ক ও ড্রেন নির্মাণ।

এসময় তিনি আরো বলেন দেশের প্রতিটি পৌরসভাকে আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে আমরা কাজ করছি।  ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশ্বব্যাংকের টাস্ক টীম লিডার কোবেনা আমান কোয়া আইচ, রিসার্চ ফেলো কোরিয়া মিস্টার সিউংসু লি, বিশ্বব্যাংক প্রতিনিধি মোঃ সেহাব উদ্দিন, প্রোগ্রাম এসোসিয়েট জিনিয়া সুলতানা।

এসময় পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, আধুনিক শহর গড়ার লক্ষ্যে ফেনী ২ আসনের সংসদ সদস্য ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর নির্দেশে আমরা কাজ করছি। আমাদের স্বপ্ন এই শহরকে এমনভাবে সাজাবো যা সারা বিশ্বের মানুষ অনুকরণ এবং অনুসরণ করবে। সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।
সভা শেষে বিশ্বব্যাংকের প্রতিনিধিদল শহরের বিভিন্ন প্রকল্প এলাকা ঘুরে দেখেন।
এর আগে ফেনী পৌরসভার পক্ষ থেকে বিশ্বব্যাংকের প্রতিনিধি দলকে ফুলেল শুভেচ্ছা এবং ক্রেস্ট প্রদান করেন মেয়র স্বপন মিয়াজী।


আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি