মঙ্গলবার, ১৮ জুন, 2০২4
সোনাগাজীতে থানায় জিডি করার ৩ দিনপর ব্যবসায়ীকে গুলি করার অভিযোগ
Published : Wednesday, 7 June, 2023 at 6:13 PM, Update: 07.06.2023 9:21:40 PM

সোনাগাজী প্রতিনিধি:
সোনাগাজীতে জানের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি করার তিন দিনপর মো: আলমগীর হোসেন (৪৫)  এক ব্যবসায়ীকে গুলি করেছে মুখোশধারী সন্ত্রাসীরা । অল্পের জন্য তার প্রাণ রক্ষা হলেও আতংকে রয়েছেন  ব্যবসায়ী মো: আলমগীর হোসেন।
গত মঙ্গলবার ৬ ই জুন রাত সাড়ে ১১টার সময় সোনাগাজী উপজেলার ৬ নং চরচান্দিয়া ইউনিয়নের দক্ষিণ পূর্ব চরচান্দিয়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে আলমগীরের দোকানে এ ঘটনা ঘটে।

 ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও স্থানীয়রা জানায়, দক্ষিণ পূর্ব-চরচান্দিয়া গ্রামের মো: নূরুল আমিনের ছেলে মো: আলমগীর হোসেন দীর্ঘ দিন ধরে চরখোন্দকারে মাছ চাষ করে আসছেন। মাছের প্রকল্প জবরদখলে নিতে স্থানীয় রফিকুল ইসলাম বাদল ও রাসেল আমিনের নেতৃত্বে ১০-১২ জন সন্ত্রাসী তাকে গত কয়েকদিন যাবৎ ধরে হুমকি ধামকি দিয়ে আসছিলো।
গত ৩ জুন শনিবার মো: আলমগীর হোসেন বাদী হয়ে জানের নিরাপত্তা চেয়ে সোনাগাজী মডেল থানায় একটি সাধারণ ডায়রী করেন। সোনাগাজী মডেল থানার জিডি নং-১৬২, তাং-০৩-০৬-২০২৩।
থানায় সাধারণ ডায়েরি আমলে নেওয়ার তিন দিন পর ৬ জুন মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে চারজন মুখোশ পরিহিত অস্ত্রধারী লোকজন তার দোকানে ঢুকে তাকে লক্ষ্য করে গুলি ছুড়ে।

ব্যবসায়ী মো: আলমগীর হোসেন দোকানের ক্যাশের পাশ ঘেঁষে বসে গেলে তাদের তাক করানো গুলি দোকানের শো-কেইচের সাথে গিয়ে লাগে।
ব্যবসায়ী আরো জানান গুলির আঘাতে শো-কেইচের গ্লাস ভেঙ্গে তচনচ হয়ে যায়।
মো: আলমগীর হোসেন আরো জানান, তিনি তাদের গুলির আঘাতে মাটিতে লুটিয়ে পড়েছে মনে করে সন্ত্রাসীরা দ্রুত স্থান ত্যাগ করে । পরে আমি জরুরী সেবা ৯৯৯ নাম্বারে পুলিশকে জানালে খবর পেয়ে সোনাগাজী মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
অভিযুক্ত রফিকুল ইসলাম বাদল ও রাসেল আমিনের সাথে যোগাযোগ করা হলে তারা বলেন,রাসেল আমিন বলেন ব্যবসায়ী মো: আলমগীর হোসেনের সাথে ১৫ দিন জমি ইজারা নিয়ে সোনাপুরের আনোয়ারসহ সমঝোতা বৈঠক হয়েছিলো,এর বাহিরে তার সাথে আমার ব্যক্তিগত কোনো বিরোধ নেই অপর দিকে রফিকুল ইসলাম বাদল বলেন মো: আলমগীর হোসেনের সাথে আমার কিছুই হয়নি,সে কেন আমার নামে থানায় জিডি করেছে তাও আমি জানি না।
সোনাগাজী মডেল থানার (ওসি) মু: খালেদ হোসেন বলেন, তাৎক্ষণিক খবর পেয়ে পুলিশদল ঘটনাস্থলে গিয়েছে। ব্যবসায়ী মো: আলমগীর হোসেন বুধবার রাতে লিখিত অভিযোগ দিয়েছেন। তিনি বলেন জড়িতদের বিরুদ্ধে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি