শনিবার, ২০ এপ্রিল, 2০২4
ফেনীতে স্কুল শিক্ষার্থীকে নির্যাতনের ভিডিও ভাইরাল, কিশোর গ্যাংয়ের ৩ সদস্যকে গ্রেফতার
Published : Saturday, 24 June, 2023 at 9:39 PM

ফেনী জেলা প্রতিনিধিঃ
ফেনীতে স্কুল পড়ুয়া আমিরুল হুদ মুবিন নামে ১৪ বছরের শিক্ষার্থীকে শারীরিক ভাবে নির্যাতন করে আহত করার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ার পর পুলিশ কিশোর গ্যাংয়ের ৩ সদস্যকে গ্রেফতার করেছে। ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপস্) মুহাম্মদ শাহাদাৎ হোসেন শনিবার ২৪ জুন দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, ফেনী মডেল হাই স্কুলের অষ্টম শ্রেনীর শিক্ষার্থী আমিরুল হুদ মবিন (১৪) বৃহস্পতিবার ২২ জুন সকাল সাড়ে দশটার দিকে পরীক্ষা শেষে বাসায় আসার পথে কিশোর গ্যাংয়ের সমস্যরা তাকে ফেনী মডেল হাই স্কুলের সামনে থেকে ধরে শহরের ডাক্তার পাড়াস্থ হায়দার ক্লিনিকের পাশে খালি জায়গায় নিয়ে যায়। সেখানে কিশোর গ্যাংয়ের সদস্যরা তাকে মারধর করে আহত করে। তার শৌর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

উক্ত ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে ফেনী জেলার সাইবার মনিটরিং সেলের মাধ্যমে পুলিশ সুপারকে জানানো হলে তিনি ঐ ঘটনাকে গুরুত্ব সহকারে বিবেচনা করে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেলকে ব্যবস্থা গ্রহনের নির্দেশ প্রদান করেন। পরে থানা পুলিশ, ডিবি পুলিশ ও শহর পুলিশ ফাঁড়ির পুলিশ নিয়ে অভিযান চালিয়ে অপরাধের সাথে জড়িত তিন জনকে গ্রেফতার করে। এ ঘটনায় মবিনের মা পারভিন আক্তার (৩৮) বাদী হয়ে ১১ জনকে আসামী করে ফেনী মডেল থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে তিন জনকে গ্রেফতার করে।

স্থানীয় এলাকাবাসী ও অভিভাবক গণ বলেন, রাজনৈতিক ছত্রছায়ায় কিশোররা বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়ছে। এদেরকে অভিভাবকরা বুঝিয়ে সঠিক পথে পরিচালিত করতে হবে। কিশোরদের রাজনীতিতে ব্যবহার না করার জন্য অনুরোধ করেন। পাশাপাশি আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা এদেরকে নজরে রেখে ব্যবস্থা গ্রহন করতে হবে। ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপস্) মুহাম্মদ শাহাদাৎ হোসেন বলেন, একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হওয়ার পর বিষয়টি আমাদের নজরে এলে আমরা জেলা পুলিশ, ডিবি পুলিশ ও শহর পুলিশ ফাঁড়ির পুলিশকে নিয়ে অভিযান চালিয়ে কিশোর অপরাধের সাথে জড়িত ৩ সদস্যকে গ্রেফতার করি।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি