সোমবার, ১৭ জুন, 2০২4
জঙ্গি সন্দেহে কুলাউড়ায় আরও ১৭ জন আটক
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 14 August, 2023 at 4:50 PM

মৌলভীবাজারের কুলাউড়ায় এবার নতুন জঙ্গি সংগঠন ইমাম মাহমুদে কাফেলার প্রধান মাহমুদসহ আরও ১৭ জঙ্গিকে আটক হওয়ার খবর পাওয়া গেছে। এই মুহূর্তে স্থানীয় ইউনিয়ন পরিষদের একটি কক্ষে তাদেরকে পুলিশ পাহারায় আটক করে রাখা হয়েছে। সোমবার (১৪ আগস্ট) কর্মদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহিবুল ইসলাম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

চেয়ারম্যান মুহিবুল ইসলাম আজাদ জানান, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে তার ইউনিয়নের আছকরাবাদ সিএনজি স্ট্যান্ড এলাকা থেকে জঙ্গিরা কুলাউড়ার দিকে পালিয়ে যেতে চেয়েছিল। এ সময় স্থানীয় সিএনজি ড্রাইভাররা তাদের সন্দেহ হলে এলাকাবাসীকে নিয়ে আটক করে। একই সঙ্গে এলাকায় টহলে থাকা পুলিশও ঘটনাস্থলে আসে। পরে কয়েকটি সিএনজি যোগে তাদেরকে ইউনিয়ন পরিষদে নিয়ে আসা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এ জঙ্গি-দলের প্রধান মাহমুদও এই আটকদলে থাকতে পারেন।

কর্মদা ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য রাহেনা আক্তার জানান, তারা অপারেশন হিল সাইডের পর থেকেই পুরো এলাকায় নজরদারি রেখেছেন। এ ছাড়া পুরো এলাকাজুড়ে পুলিশি টহলও জোরদার ছিল। এই জঙ্গিরা অপারেশন হিল সাইডের সময় পালিয়ে পার্শ্ববর্তী পাহাড়ি এলাকায় আত্মগোপন করে ছিল। টহল জোরদার থাকায় তারা এলাকা ছাড়তে সোমবার সকালে বের হয়ে আসে। কুলাউড়া থানার ইনচার্জ আবদুস ছালেকের নেতৃত্বে পুলিশের একটি দল সেখানে অবস্থান করছেন এবং আটককৃতদের ইউনিয়ন পরিষদের একটি বড় হলরুমে তালাবন্ধ করে রাখা হয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি