মঙ্গলবার, ১৮ জুন, 2০২4
আফসিরের নেছা মেমোরিয়াল ফাউন্ডেশন'র শিক্ষা উপকরণ পেলো আল-মানার একাডেমির শিক্ষার্থীরা
Published : Saturday, 19 August, 2023 at 9:53 PM

সোনাগাজী প্রতিনিধি :
সোনাগাজী উপজেলার সদর ইউনিয়নে আফসিরের নেছা মেমোরিয়াল ফাউন্ডেশন'র শিক্ষা উপকরণ পেলো মনগাজী আল-মানার একাডেমির শিক্ষার্থীরা।
১৯ আগষ্ট শনিবার সকালে একাডেমীর হল রুমে
অসহায় ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে এই উপকরণ বিতরণীয় অনুষ্ঠানের আয়োজন করে আফসিরের নেছা মেমোরিয়াল ফাউন্ডেশন।

ফাউন্ডেশনের লিগ্যাল এডভাইজার মো:আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফারইস্ট ইসলামি লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড'র সোনাগাজী উপজেলা প্রধান মো: বাহাউদ্দিন মামুন।

একাডেমির শিক্ষক মো: আবদুল আজাদ আকিবের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন দৈনিক যুগান্তরের সোনাগাজী উপজেলা প্রতিনিধি মো: আব্দুর রহিম, দৈনিক আমাদের সময় সোনাগাজী প্রতিনিধি মো: ওমর ফারুক, দৈনিক স্টার লাইনের সোনাগাজী প্রতিনিধি আবছার, আল-মানার একাডেমীর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবদুর রহিম সুমনসহ প্রমুখ।  
এসময় বক্তারা বলেন-৪ নং মতিগঞ্জ ইউনিয়নের ভোয়াগ গ্রামের "আফসিরের নেসা মেমোরিয়াল ফাউন্ডেশনের" সত্বাধিকারী আমেরিকা প্রবাসী ডলি কামালের তত্ত্বাবধানে"আফসিরের নেসা মেমোরিয়াল ফাউন্ডেশন শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে বিভিন্ন সামাজিক কর্মকান্ড সহায়তা করে মানুষের সেবায় এগিয়ে যাচ্ছে।
এ ধরনের সামাজিক কর্মকান্ডের জন্য ফাউন্ডেশনের সাথে সংশ্লিষ্ট সকল কে ধন্যবাদ জানান এবং সারাদেশে এ ধরনের সামাজিক ও শিক্ষামুলক কর্মকান্ড আরো ছড়িয়ে দেওয়ার আহবান জানান তারা।

অনুষ্ঠানে গরীব অসহায় ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে  স্কুল ব্যাগ,খাতা, কলম,পেন্সিলসহ আরো শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।  

আফসিরের নেছা মেমোরিয়াল ফাউন্ডেশন সুত্রে জানা যায়, ২০২০ সালের দিকে আফসিরের নেছা ফাউন্ডেশন প্রতিষ্ঠা হওয়ার পর থেকে সোনাগাজী উপজেলার অনেক শিক্ষা প্রতিষ্ঠানের গরীব অসহায় মেধাবী শিক্ষার্থীদের জন্য স্কুল ড্রেস থেকে শুরু করে বিভিন্ন শিক্ষা সামগ্রি বিতরণ করে, এই ধারাবাহিকতায় সোনাগাজীর মনগাজী আল-মানার একাডেমীতেও শিক্ষা সামগ্রী বিতরণ করে ফাউন্ডেশনটি।


আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি