রবিবার, ২৬ মে, 2০২4
বঙ্গবন্ধুর সমাধিতে ইঞ্জিনিয়ার আবু নোমানের শ্রদ্ধা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 20 August, 2023 at 9:26 PM

বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য, বিবিএস ও নাহী গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান বলেছেন, ভোলা-৩ আসনের (লালমোহন-তজুমদ্দিন) তৃণমূল মানুষের সঙ্গে আমি মিশে রয়েছি এবং তারাও আমার সঙ্গে মনে-প্রাণে আছে। আগামী নির্বাচনে যদি শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেন, তাহলে আমি এলাকার উন্নয়নে কাজ করব।

জাতীয় শোক দিবস উপলক্ষে  শুক্রবার (১৮ আগস্ট) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন। ইঞ্জিনিয়ার আবু নোমান বলেন, সর্বপ্রথম আমি শিক্ষা নিয়ে কাজ করতে চাই। আমার এলাকায় কলকারখানা তৈরি করতে চাই, যাতে এলাকায় শিল্প উন্নয়ন হয়। সেইসঙ্গে এলাকায় বেকারত্বের হার কমে।

ভোলা-৩ আসনের (লালমোহন-তজুমদ্দিন) আওয়ামী লীগের নেতাদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ইঞ্জিনিয়ার আবু নোমান। পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহতদের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত করেন।
এ সময় লালমোহন উপজেলার চরভূতা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি হোসেন হাওলাদার, সাবেক সাধারণ সম্পাদক রিয়াদ হোসেন হান্নানসহ লালমোহন-তজুমদ্দিনের আওয়ামলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি